বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচে বৃষ্টির বাধা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-12-29 16:04:06

এই ম্যাচকে ঘিরে বৃষ্টির শঙ্কা ছিল আগে থেকেই। ঝিরঝিরে বৃষ্টিও এসেছিল একবার। এক ওভার আগে দুই আম্পায়ার মিলে অনেকক্ষণ কথা বলে শেষমেশ সিদ্ধান্ত নেন খেলা চালিয়ে নেওয়ার। তবে এবার খেলা বন্ধ করতেই হলো। বৃষ্টির তোড় বেড়েছে। দুই দলই দৌড়ালেন সাজঘরের দিকে। খেলায় ব্যাঘাত ঘটলই শেষমেশ।

বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার সময় নিউজিল্যান্ডের রান ১১ ওভারে ২ উইকেটে ৭২। ২৪ বলে ১৮ রানে অপরাজিত মিচেল, ১৪ বলে ৯ রান করে ব্যাটিং করছেন ফিলিপস।

মাউন্ট মঙ্গানুইয়ে ইতিহাস গড়ার অপেক্ষায় বাংলাদেশ দল। এবার সিরিজ জয়ে চোখ নাজমুল হোসেন শান্তদের। শুক্রবার যেখানে টসে জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। চোটের একাদশ থেকে ছিটকে গেলেন ইনফর্ম লিটন দাস। তার জায়গায় উইকেট কিপিং করছেন রনি তালুকদার।

নেপিয়ারে আগের ম্যাচের শেষ দিকে একটা রান নিতে ঝাঁপিয়ে পড়ে ক্রিজে পৌঁছেন লিটন। এ কারণে তিনি ব্যথা পান হাঁটুতে। সে ম্যাচের বাকি অংশ হাঁটুতে ব্যথা নিয়েই খেলতে হয় তাকে। সেখান থেকেই শেষ পর্যন্ত ছিটকে গেলেন সিরিজের দ্বিতীয় ম্যাচে। তার জায়গায় একাদশে সুযোগ পেলেন শামীম হোসেন।

অপরিবর্তিত একাদশ নিয়ে নেমেছে নিউজিল্যান্ড। ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি জিতে এগিয়ে আছে বাংলাদেশ দল।

বাংলাদেশ একাদশ: রনি তালুকদার, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, আফিফ হোসেন, শামীম হোসেন, শেখ মাহেদি, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, রিশাদ হোসেন, মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ: মিচেল স্যান্টনার (অধিনায়ক), ফিন অ্যালেন, টিম সেইফার্ট, মার্ক চ্যাপম্যান, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, বেন সিয়ার্স, ইশ সোধি ও টিম সাউদি।

এ সম্পর্কিত আরও খবর