নিজের বোলিংটা উপভোগ করেছেন ম্যাচ সেরা তানজিম 

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-12-23 10:37:02

 

শুরুর দুই ম্যাচে একাদশে মেলেনি জায়গা। এরপর সিরিজের শেষ ম্যাচে এসে তার ওপর ভর করেই কিউই বধের শুরু। কিউই সফরের শেষ ওয়ানডেতে স্বাগতিকদের পেসেই নাকাল করলেন বাংলাদেশের বোলাররা। যার সূচনা যুব বিশ্বকাপজয়ী তানজিম হাসান সাকিবের হাত দিয়েই। ৯ উইকেটে ইতিহাস গড়া এই ম্যাচে স্মরণীয় হয়ে থাকবেন এই ডানহাতি পেসারও। ঐতিহাসিক জয়ে ম্যাচ সেরা বলে কথা!

কিউইদের ব্যাটিং ধসের শুরুটা করেছিলেন তানজিমই। ২২ রানের মাথায় সাজঘরে ফেরান শুরুর দুই ব্যাটারকে। এরপর আরেক গুরুত্বপূর্ণ ব্যাটার টম ব্লান্ডেলের উইকেটও তুলে নিয়েছেন তিনি। ৭ ওভারে ২ মেডেন ওভার দিয়ে খরচ করেছেন ১৪ রান, অর্থাৎ ইকোনমি পূর্ণ ২ এ রেখে তুলেছেন ৩ উইকেট। দারুণ এই স্পেলটা উপভোগ করেছেন তিনি নিজেও। ম্যাচ সেরার পুরস্কার নেওয়ার পর এমনটাই জানান তানজিম। 

তানজিম বলেন, ‘নিজের পারফরম্যান্স নিয়ে আমি সত্যিই খুশি। যেভাবে শুরু করেছিলাম সেটা ভালো ছিল। বোলিংটা উপভোগ করেছি। বল ভেতরে ঢুকছিল, ভালো সিমও ছিল। লাইন ও লেংথ ধরে রেখে উইকেট টু উইকেট বল করার চেষ্টা করেছি। বাকি কাজ পিচ করেছে এবং সেখানে সাহায্যও পেয়েছি।’ 

এখন পর্যন্ত একদিনের ফরম্যাটে পাঁচটি ম্যাচ খেলেছেন তানজিম। সেখানে নিয়েছেন ৮ উইকেট। যার মধ্যে ক্যারিয়ার স্পেলটা আজকের ম্যাচেরই। 

এ সম্পর্কিত আরও খবর