টি-টোয়েন্টি সিরিজেও নেই উইলিয়ামসন, অধিনায়ক স্যান্টনার

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-12-22 12:10:24

 

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে বিশ্রামে আছেন কিউইদের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। অবশ্য তাকে দলেই রেখেই টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করেছিল নিউজিল্যান্ড। তবে সিরিজ শুরুর আগে এলো পরিবর্তন। শান্ত-মিরাজদের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজেও বিশ্রামে থাছেন উইলিয়ামসন। দলে থাকছেন না পেসার কাইল জেমিসনো। 

ইতিমধ্যে তাদের বদলি খেলোয়াড়দের নাম ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। উইলিয়ামসনের জায়গায় রাচিন রবীন্দ্র আর জেমিসনের জায়গায় খেলবেন জ্যাকব ডাফি।

হাঁটুতে খানিকটা চোট আছে উইলিয়ামসনের। তাই রিহ্যাব আর স্ট্রেন্থেনিং প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে তাকে। আর জেমিসনের হ্যামস্ট্রিংয়ের চোট তাকে ঠেলে দিয়েছে মাঠের বাইরে। ফেব্রুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজকে সামনে রেখে প্রস্তুত হয়ে ওঠার জন্য লড়বেন তিনি। যে কারণে বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজ ও জানুয়ারিতে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তাকে পাবে না নিউজিল্যান্ড।

উইলিয়ামসনের বদলে বাংলাদেশের বিপক্ষে সিরিজে দলকে নেতৃত্ব দেবেন মিচেল স্যান্টনার। 

বাংলাদেশের বিপক্ষে সিরিজে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড: 

মিচেল স্যান্টনার (অধিনায়ক), ফিন অ্যালেন, মার্ক চ্যাপম্যান, জ্যাকব ডাফি, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, জেমস নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, বেন সিয়ার্স, টিম সেইফার্ট, ইশ সোধি, টিম সাউদি।

এ সম্পর্কিত আরও খবর