জরুরি বৈঠকে ঐক্যফ্রন্ট নেতারা

বিবিধ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 04:55:29

দল থেকে বহিষ্কৃত গণফোরামের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমেদের বিষয়ে আইনি পদক্ষেপ ও চলমান রাজনৈতিক পরিস্থিতিতে কর্ম পরিকল্পনা ঠিক করতে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্যরা। 

সোমবার (১১ মার্চ) বিকালে রাজধানীর মতিঝিলে সাড়ে ৪টার দিকে গণফোরাম সভাপতি ও জোটের প্রধান নেতা ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে এই বৈঠক শুরু হয়।

জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া সমন্বয়ক লতিফুল বারী হামিম বৈঠক শুরুর বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন।

বৈঠকে উপস্থিত রয়েছেন ঐক্যফ্রন্টের মুখ্যপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরউল্লাহ চৌধরী, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, একাদশ সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ আসন থেকে জাতীয় ঐক্যফ্রন্টের হয়ে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করে বিজয়ী হন সুলতান মনসুর। নির্বাচিত হয়েও দলীয় সিদ্ধান্তে শপথ নেননি সুলতান মনসুর।

পরে দলীয় সিদ্ধান্ত অমান্য করে গত ৭ মার্চ সংসদ সদস্য হিসেবে শপথগ্রহণ করেন সুলতান মনসুর। এতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে তাঁকে দল থেকে বহিষ্কার করে গণফোরাম।

এ সম্পর্কিত আরও খবর