১৭ বছর পর লক্ষ্মীপুরে প্রকাশ্যে জামায়াতের কর্মী সম্মেলন

, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2024-10-18 13:44:26

লক্ষ্মীপুরে দীর্ঘ ১৭ বছর পর বাংলাদেশ জামায়াতে ইসলামীর জেলার শাখার কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(১৮ অক্টোবর) সকালে জামায়াতে ইসলামীর লক্ষ্মীপুর পৌরসভা উত্তর অঞ্চলের ব্যানারে শহরের আলীয়া মাদ্রাসা মাঠে এ কর্মী সম্মেলন আয়োজন করা হয়। সকাল ৭টা থেকে লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে কর্মীরা সম্মেলনে যোগ দেন।

লক্ষ্মীপুর শহর জামায়াতের আমির আবুল ফারাহ নিশানের সভাপতিত্বে সম্মেলনের প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের ঢাকা মহানগরী উত্তর সেক্রেটারী ড. রেজাউল করিম।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লক্ষ্মীপুর জেলা জামায়াতের আমির এসইউএম রুহুল আমিন ভূঁইয়া, জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশন সভাপতি মমিন উল্যাহ পাটওয়ারী, শহর সেক্রেটারী জহিরুল ইসলাম, জামায়াত নেতা মনজুরুর আলম মিরন,সামছুল আলম, নাছির উদ্দিন ও মাসুদুর রহমান প্রমুখ।

জামায়াত সূত্র জানায়, বিগত ১৭ বছর আওয়ামী লীগের গুম-হত্যা ও নির্যাতনের কারণে লক্ষ্মীপুরে জামায়াতে ইসলামী প্রকাশ্য কোনো সভা-সমাবেশ করতে পারেনি। এ সময়ে গোপনেই সংগঠনের কাজ এগিয়ে নিতে হয়েছে। ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে আওয়ামী লীগ সরকার বিতাড়িত হওয়ার পর দেশে এখন একটা স্থিতিশীল নিরাপদ পরিবেশ বিরাজ করছে। এতে ১৭ বছর পর লক্ষ্মীপুর পৌর জামায়াতের প্রকাশ্যে কর্মী সম্মেলনের আয়োজন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর