‘দেশের ব্যাপক সংস্কার নির্বাচিত সরকার করবে, দ্রুত নির্বাচন দিন’

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খাগড়াছড়ি | 2024-10-14 22:45:18

কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া বলেছেন, দেশের ব্যাপক সংস্কারের কাজ অন্তর্বর্তীকালীন সরকারের নয়, নির্বাচিত সরকারই দেশ সংস্কারের কাজ করবে। অন্তর্বর্তীকালীন সরকারকে দেশ সংস্কারের ম্যান্ডেট দেয়া হয়নি। দ্রুত জাতীয় নির্বাচন ব্যবস্থা করুন।

সোমবার (১৪ অক্টোবর) বিকেলে খাগড়াছড়ি জেলা বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠন নিয়ে আয়োজিত সাংগঠনিক সভায় তিনি এসব কথা বলেন।

সভাপতিত্বের বক্তব্যে ওয়াদুদ ভূইয়া আরও বলেন, পতিত স্বৈরাচারী সরকার পার্বত্য চট্টগ্রাম নিয়ে ষড়যন্ত্র করছে। অন্তর্বর্তীকালীন সরকারকে বেকায়দায় ফেলতে একের পর এক ষড়যন্ত্রের অংশ হিসেবে পার্বত্য চট্টগ্রামকে সংঘাতের পথে নিয়ে যাচ্ছে। পতিত স্বৈরাচারীদের এসব ষড়যন্ত্র সম্পর্কে সবাইকে সজাগ থাকতে হবে। পাহাড়ি বাঙালির সহাবস্থান নিশ্চিতে সকলকে কাজ করতে হবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতির অংশ হিসেবে জনগণের কাছে যাওয়ার আহ্বান জানিয়ে নেতাকর্মীদের উদ্দেশে বলেন, বিএনপির ক্ষমতার উৎস জনগণ। জনগণকে সাথে নিয়ে বিএনপি সবসময় রাজনীতি করেছে, ভবিষ্যতেও করবে।

সাংগঠনিক সভায় খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী ও প্রবীণ চন্দ্র চাকমাসহ জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর