চাঁদা নিতে এসে জনতার হাতে আটক আওয়ামী লীগ নেতা

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-09-07 07:49:58

রাজধানীর মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান এলাকায় চাঁদার টাকা নিতে এসে স্থানীয় জনতার হাতে আটক হয়েছেন জসিম উদ্দিন নামের এক আওয়ামী লীগের নেতা। 

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে তাকে আটক করা হয়। ভুক্তভোগী একটি গার্মেন্টসের এইচআর ম্যানেজার। 

ভুক্তভোগী নাজমুল ইসলাম রুবেল বলেন, অফিসের পিয়নের চাকরি যাওয়ায় গত ২৮ (আগস্ট) আমাকে ঢাকা উদ্যান হাউজিংয়ের হাজী জয়নাল আবেদীন মার্কেটের সামনে থেকে কয়েকজন লোক তুলে নিয়ে যায়৷ তারা আমাকে তুরাগ নদী তীরের একটি ভবনের ফ্ল্যাটে আটক রেখে নির্যাতন করে। নির্যাতনের এক পর্যায়ে তারা আমার কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে৷ কিন্তু আমার কাছে টাকা না থাকায় অল্প কিছু টাকা ও মোবাইল রেখে আমাকে ছেড়ে দেয়৷ পরে আমি আত্মীয় স্বজন ও অফিসের সহকর্মীদের কাছ ৫১ হাজার টাকা দেই। কিন্তু তারা আওয়ামী লীগ নেতা জসিম আবার আজ আমাকে ফোন দিয়ে টাকা চায়। 

আমার কাছে টাকা নাই বলার পরে সে আমাকে আবারও তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়। 

ভুক্তভোগী আরও বলেন, অফিসের এক পিয়ন ঠিকমতো অফিসে না আসায় কর্তৃপক্ষ তাকে চাকরিচ্যুত করে৷ এই ক্ষোভে সে আমাকে অপহরণ করায়। 

আওয়ামী লীগ নেতা আটকের বিষয় জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান বলেন, একজনকে স্থানীয়রা আটক করেছে বলে খোঁজ পেয়েছি। তবে তিনি আওয়ামী লীগ নেতা কি না জানি না। থানায় আনার পর বিস্তারিত বলতে পারবো।

এ সম্পর্কিত আরও খবর