ফরিদপুর-রংপুরসহ ৮ জেলা ও মহানগরে বিএনপির নতুন কমিটি

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 23:27:22

সাংগঠনিক ৮ জেলা ও মহানগর শাখার নতুন কমিটি ঘোষণা করেছে বিএনপি। এর মধ্যে রয়েছে রংপুর জেলা ও মহানগর, ফরিদপুর জেলা ও মহানগর, নওগাঁ, বরগুনা, পিরোজপুর এবং পাবনা জেলার আহ্বায়ক কমিটি।

শুক্রবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঘোষিত কমিটিতে রংপুর জেলায় সাইফুল ইসলামকে আহ্বায়ক ও আনিছুর রহমান লাকুকে সদস্য সচিব করে ৩৬ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি, রংপুর মহানগরে সামসুজ্জামান সামু আহ্বায়ক এবং মাহফুজ-উন-নবী-ডনকে সদস্য সচিব করে ৪২ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি করা হয়েছে।

ফরিদপুর জেলায় সৈয়দ মোদাররেস আলী ইছা আহ্বায়ক এবং একেএম কিবরিয়া স্বপনকে সদস্য সচিব করে ১৯ সদস্যের আংশিক আহ্বায়ক কমিটি, ফরিদপুর মহানগরে এএফএম কাইয়ুম জঙ্গী আহ্বায়ক এবং গোলাম মোস্তফা মিরাজকে সদস্য সচিব করে ১৭ সদস্যের আংশিক আহ্বায়ক কমিটি করা হয়েছে।

নওগাঁ জেলায় আবুবকর সিদ্দিককে আহ্বায়ক এবং বায়েজিদ হোসেন পলাশকে সদস্য সচিব করে ৬ সদস্যের আংশিক আহ্বায়ক কমিটি এবং বরগুনা জেলায় মাহবুব আলম ফারুক মোল্লা আহ্বায়ক এবং তারিকুজ্জামান টিটুকে সদস্য সচিব করে ৫ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

এছাড়া পিরোজপুর জেলা আলমগীর হোসেনকে আহ্বায়ক এবং গাজী ওহিদুজ্জামান লাভলুকে সদস্য সচিব করে ৩ সদস্যের আংশিক আহ্বায়ক কমিটি এবং পাবনা জেলা কমিটির হাবিবুর রহমান হাবিবকে আহ্বায়ক এবং অ্যাডভোকেট মাকসুদ রহমান মাসুদ খন্দকারকে সদস্য সচিব করে ৫ সদস্যের আংশিক কমিটি করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর