কাল হাসপাতাল থেকে রিলিজ পাচ্ছেন রিজভী

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-23 06:00:52

অসুস্থ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। আগামীকাল বুধবার (২৮ অক্টোবর) হাসপাতাল থেকে তাকে রিলিজ দেওয়া হবে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) ল্যাব এইড হাসপাতালের চিকিৎসক ও দেশের খ্যাতিমান হার্ট সার্জন প্রফেসর ডা. লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। গতকাল (২৬ অক্টোবর) স্বাস্থ্যের সর্বশেষ শারীরিক পরীক্ষা করা হয়। এ সময় ইকো কার্ডিওগ্রামও করা হয় রিজভীর।

তিনি আরও বলেন, রুহুল কবির রিজভীর ফলোআপ পরীক্ষা করে দেখা যায় তার শারীরিক অবস্থা ইমপ্রুভ হয়েছে। তার হার্টের সমস্যা ৩০ ভাগ থেকে ৪৫ ভাগে উন্নতি হয়েছে। ব্লাড সুগার সামান্য নিয়ন্ত্রণের বাইরে থাকলেও ডায়াবেটিস পুরোপুরি নিয়ন্ত্রণে আছে। সার্বিকভাবে তার অবস্থা আগের চেয়ে অনেক ভালো। তাই আগামীকাল তাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হবে। বাসায় থেকে তাকে চিকিৎসকের পরামর্শ নিতে হবে। দেড়মাস পর আবারও তার এনজিওগ্রাম করতে হবে।

রিজভী আহমদের ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার জানান, ল্যাব এইড হাসপাতালের চিকিৎসক, নার্সসহ যারা তার জন্য দোয়া করেছেন, সার্বিক খোঁজ খবর নিয়েছেন সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন।

উল্লেখ্য গত ১৪ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে শ্রমিক দলের মানববন্ধন শেষে দলীয় কার্যালয়ে যাওয়ার সময় তার হার্ট অ্যাটাক হয়। প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা শেষে ল্যাব এইড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার এনজিওগ্রাম করা হলে হার্টে ব্লক ধরা পড়ে।

এ সম্পর্কিত আরও খবর