ওয়ারীতে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ঢাকা, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 16:23:05

করোনাভাইরাস সংকটে কর্মহীন গরীব ও অসহায় মানুষের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজসহ খাদ্যসামগ্রী বিতরণ করেছে ওয়ারী থানা আওয়ামী লীগ। এছাড়া বিতরণ করা হয়েছে মাস্ক ও হ্যান্ড গ্লাভসও।

শুক্রবার (২৭ মার্চ) বিকেলে ওয়ারীর র‌্যাংকিং স্ট্রিট এলাকায় এ কর্মসূচির উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে ওয়ারী থানা আওয়ামী লীগের ন্যায় সবাইকে এগিয়ে আসতে হবে। মানুষ মানুষের জন্য। আপনার-আমার সামান্য সহযোগিতায় অসহায় মানুষের মুখে হাসি ফুটবে।’

ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু বলেন, ‘বঙ্গবন্ধু কন্যার নির্দেশে আজ থেকে গরীব-অসহায় মানুষের জন্য খাদ্য বিতরণ কর্মসূচি শুরু করলাম। এ কাজ অব্যাহত থাকবে। বঙ্গবন্ধুর দেশে কেউ না খেয়ে মারা যাবে না। সম্মিলিত সহযোগিতায় আমরা করোনার কারণে যারা কর্মহীন হয়ে পড়েছেন তাদের পাশে দাঁড়াব।’

এ সময় আরও উপস্থিত ছিলেন- ওয়ারী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, সহ-সভাপতি মতিউর রহমান মতি, সাংস্কৃতিক সম্পাদক অরুন সরকার রানা, প্রচার সম্পাদক আনোয়ার পারভেজ শ্যামল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর