ফাহিমার বিচ্ছিন্ন হওয়া হাতটি জোড়া লেগেছে

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-14 08:51:11

রাজধানীর কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের শিক্ষিকা ফাহিমা বেগমের বিচ্ছিন্ন হওয়া বাম হাত জোড়া লেগেছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। বর্তমানে তিনি সুস্থ আছেন। জোড়া লাগানো হাত দিয়ে রক্ত সঞ্চালন শুরু হয়েছে বলে তিনি জানান।

বৃহস্পতিবার (১২ মার্চ) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ওই শিক্ষিকাকে দেখতে গিয়ে তিনি এই কথা জানান।

এর আগে গত মঙ্গলবার (১০ মার্চ) উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের কলেজ শাখার শিক্ষক ও শিক্ষার্থীদের নিযে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শিক্ষা সফরে যাচ্ছিলেন। পথিমধ্যে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া এলাকায় বাস চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের পৌরনীতি বিভাগের শিক্ষিকা ফাহিমা বেগমের বাম হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং অন্তত ১৫ শিক্ষার্থী আহত হয়। পরে ওই শিক্ষিকাকে হেলিকপ্টারে করে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। ওই দিনই প্রায় ছয় ঘণ্টার অপারেশনে বিচ্ছিন্ন হওয়া হাতটি সংযুক্ত করা হয়।

আরও পড়ুন: গোপালগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষ, শিক্ষিকার হাত বিচ্ছিন্ন

এ সম্পর্কিত আরও খবর