বিলবোর্ডে নয়, মনের বোর্ডে জায়গা নিন: মেয়র আতিক

ঢাকা, জাতীয়

নিউজ ডেস্ক,বার্তা২৪.কম | 2023-08-31 05:20:35

রাস্তার বিলবোর্ডে নয়, মানুষের মনের বোর্ডে জায়গা করে নেয়ার জন্য বিভিন্ন দলের নেতা-কর্মী, সংগঠন ও প্রতিষ্ঠানকে আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।

বুধবার (২৫ ডিসেম্বর) বেলা ১১টায় রাজধানীর মেরুল বাড্ডায় ঢাকা আন্তর্জাতিক বৌদ্ধ বিহারে সদ্য নির্বাচিত আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ আহ্বান জানান বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিলবোর্ড এবং পোস্টার লাগিয়ে শহর নষ্ট করা ব্যক্তিদের হুঁশিয়ার করে মেয়র বলেন, আমরা বিদেশ গেলে যত্রতত্র ময়লা আবর্জনা ফেলি না, দেশে আসলেই আমাদের আচরণ বদলে যায়, আমরা এখানে শহর নোংরা করার সাহস করি কারণ ফাইন নাই, বিদেশে বড় অংকের ফাইনের ভয়ে কেউ ময়লা ফেলার সাহস করে না। 

মেয়র বলেন, বিলবোর্ড তো অবৈধ না সিটিতে, বিলবোর্ড দিতেই পারেন, কিন্তু নিয়ম মেনে অনুমতি নিয়ে স্থাপন করতে হবে। 

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হিসেবে নিয়োগ এবং সর্বশেষ কাউন্সিলে দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ায় ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে এই সংবর্ধনা দেয় বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশন। বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশনের সভাপতি দিব্যেন্দু বিকাশ চৌধুরী বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন ফেডারেশনের উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান বিশ্বপতি বড়ুয়া, বুদ্ধিস্ট ফেডারেশনের সাধারণ সম্পাদক ভিক্ষু সুনন্দপ্রিয়, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের স্থানীয় কাউন্সিলরবৃন্দসহ বৌদ্ধ ধর্মাবলম্বী বিশিষ্ট জনেরা।

এ সম্পর্কিত আরও খবর