পুলিশের শুটিং প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-21 14:05:43

বাংলাদেশ পুলিশের বার্ষিক শুটিং প্রতিযোগিতা এবং আইজি কাপ ২০১৯ প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় গুলশান-১ এ অবস্থিত বাংলাদেশ শুটিং স্পোর্ট ফেডারেশনে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এর আগে বুধবার (৪ ডিসেম্বর) থেকে দুই দিন ব্যাপী এই শুটিং প্রতিযোগিতা শুরু হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত আইজিপি (স্পেশাল ব্রাঞ্চ) ও বাংলাদেশ পুলিশ শুটিং ক্লাবের সভাপতি মীর শহীদুল ইসলাম এবং ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ সময় অতিথিরা পুলিশের ৯টি ইভেন্টের বার্ষিক শুটিং প্রতিযোগিতার বিজয়ীদের হাতে যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের হাতে ট্রফি তুলে দেন।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হচ্ছে

পুরস্কার বিতরণ শেষে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত আইজিপি মীর শহীদুল ইসলাম বলেন, এই প্রতিযোগিতায় যারা অংশগ্রহণ করেছেন এবং বিজয়ী হয়েছেন তাদের সকলকে ধন্যবাদ। আগামীতেও বিজয়ীরা তাদের এই জয়ের ধারাবাহিকতা বজায় রাখবেন। আর আজ যারা জয়ী হতে পারেননি তারা আগামী ভালো কিছু করবেন আশা করি।

এ সময় এসবি প্রধান শুটিং খেলার সুযোগ সুবিধা কম উল্লেখ করে বলেন, প্র্যাকটিসের ব্যবস্থা না থাকায় ও পর্যাপ্ত সুযোগ সুবিধা না থাকায় বাংলাদেশ পুলিশের সকল ইউনিট এই খেলাটিতে এগিয়ে আসতে পারছে না। আমাদের নিজস্ব কোনো শুটিং ক্লাব নেই। এছাড়া এই খেলায় ব্যবহৃত অস্ত্র অনেক দামি হয়। সে অস্ত্রের ঘাটতি আছে। এসব সুযোগ-সুবিধা থাকলে আমাদের প্র্যাকটিস আরোও সহজ হত এবং পুলিশের সকল ইউনিট এই খেলায় সমান ভাবে এগিয়ে আসতে পারত।

এ সম্পর্কিত আরও খবর