জেসিআই ঢাকা নর্থের প্রেসিডেন্ট ইমরান কাদির

ঢাকা, জাতীয়

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 13:55:36

২০২০ সালের জন্য জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা নর্থ এর প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন ইমরান কাদির। 

জেসিআই’র গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত জেসিআই’র বার্ষিক সাধারণ সভায় ২০২০ সালের জন্য এক্সিকিউটিভ কমিটি গঠন করা হয়।

নির্বাচিত হওয়ার পর নবনির্বাচিত প্রেসিডেন্ট ইমরান কাদির বলেন, 'আমরা জেসিআই থেকে সবসময় তারুণ্যের নেতৃত্ব নিয়ে কাজ করি, নিয়মিত কাজের পাশাপাশি কর্মক্ষেত্রে নারী নেতৃত্ব, পরিবেশের সুরক্ষা এবং সব বয়সের মানুষের মানসিক স্বাস্থ্য নিশ্চিতকরণে আমরা এই বছর কাজ করব।’

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বার্ষিক সাধারণ সভায় ফাতিমা আকতার নাজ এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, নাহিদা আকতার এবং আবদুল মালেক তুষার ভাইস প্রেসিডেন্ট, রায়হাতুল জান্নাহ সেক্রেটারি জেনারেল, পারভেজ আহমেদ জেনারেল লিগ্যাল কাউন্সেল, সাখাওয়াত হোসেন ট্রেজারার এবং জিয়াউর রহমান, শাফাক হোসেন এবং মোহাম্মদ আনসিুল ইসলাম পরিচালক হিসেবে নির্বাচিত হন।

উল্লেখ, ইমরান কাদির পেশায় একজন গণমাধ্যমকর্মী, বর্তমানে তিনি দেশের একটি প্রথম সারির দৈনিক পত্রিকায় কর্মরত। পাশাপাশি তিনি বেশ কয়েকটি স্টার্ট আপ প্রকল্প এর সাথে যুক্ত। এছাড়া তিনি গ্লোবাল ইয়ুথ পার্লামেন্ট নামে একটি আর্ন্তজাতিক এনজিও এর গ্লোবাল আ্যাডভাইজর হিসেবে কাজ করছেন, যার প্রধান কার্যালয় নেপালের কাঠমান্ডুতে ।

 

 

এ সম্পর্কিত আরও খবর