লক্ষ্মীপুরে পুলিশের পোশাক-ছুরিসহ মাদক ব্যবসায়ী আটক 

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,লক্ষ্মীপুর | 2024-10-26 18:02:48

লক্ষ্মীপুরে পুলিশের জ্যাকেট ও একটি ছুরিসহ ফয়সাল আহমেদ জয় নামে এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে। তিনি একসময় পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন বলে জানা গেছে। 
শনিবার (২৬ অক্টোবর) বিকেলে চন্দ্রগঞ্জ থানাধীন দাসেরহাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) হুময়ুন কবীর মাদক ব্যবসায়ী জয়ের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। 
জয় সদর উপজেরা দিঘলী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড রাজাপুর গ্রামের মহিন উদ্দিনের ছেলে। 
পুলিশ ও স্থানীয়রা জানায়, জয় মাদক ব্যবসায়ী। বিভিন্ন সময় চুরির ঘটনায়ও তাকে আটক করা হয়। একসময় জয় পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। তার বিরুদ্ধে একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) রাতে চরশাহী ইউনিয়নের নুরুল্লাহপুর গ্রামে ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করে। তখন স্থানীয় যুবসমাজ তাকে আটক করে। এসময় তার কাছ থেকে গাঁজা উদ্ধার করা হয়। তার তথ্যমতে একটি স্থান থেকে পুলিশের একটি জ্যাকেট, একটি ছুরি, একটি দামা ও দুটি টর্চলাইট উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা জয়কে দাসেরহাট পুলিশ ফাঁড়ির কাছে হস্তান্তর করে। 
নুরুল্লাহপুর গ্রামের বাসিন্দা বোরহান উদ্দিন ও মেহেদী হাসান ফেয়ার জানায়, জয় মাদক ব্যবসায়ী। ইয়াবা নিয়ে এলাকায় প্রবেশের সংবাদে অনেক কষ্টে তাকে আটক করা হয়। তার কাছ থেকে পুলিশের জ্যাকেট, গাঁজা ও ছুরি উদ্ধার করা হয়েছে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। 
দাসেরহাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবীর বলেন, একটি দা'সহ স্থানীয় জনগণ জয়কে আটক করে আমাদের কাছে সোপর্দ করেছে। আমরা তাকে চন্দ্রগঞ্জ থানায় হস্তান্তর করেছি। জয় চুরি ও মাদকসহ একাধিক মামলার আসামি। তবে তার কাছ থেকে পুলিশের জ্যাকেট উদ্ধারের বিষয়টি অস্বীকার করেন এ কর্মকর্তা। 

এ সম্পর্কিত আরও খবর