নেত্রকোনায় সিএনজি-হ্যান্ডট্রলি সংঘর্ষে নিহত ১ আহত ৪

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2024-10-26 17:52:00

নেত্রকোনার মদনে সিএনজির সাথে হ্যান্ডট্রলির সংঘর্ষে হাফিজুর রহমান (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া সিএনজির ড্রাইভারসহ চারজন আহত হয়েছে। আহত তিন জনের অবস্থা আশঙ্কাজনক থাকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

শনিবার(২৫ অক্টোবর) দুপুরে কেন্দুয়া-মদন সড়কের বৈশ্যবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত হাফিজুর রহমান পার্শবর্তী কেন্দুয়া উপজেলার চিতুলিয়া গ্রামের মৃত খোদে নেওয়াজের ছেলে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে একটি সিএনজি যাত্রী নিয়ে কেন্দুয়া থেকে মদন যাওয়ার সময় মদন থেকে মাল বোঝাই একটি হ্যান্ডট্রলি বিপরীত দিক থেকে গেলে বৈশ্যবাড়ি নামক স্থানে সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই হাফিজুর রহমান মারা যান।

আহত হয় সিএনজি ড্রাইভার তামিম (৩০), যাত্রী রহিমা আক্তার (৫০), লাখি আক্তার (৩০) ও মিনতী (১৩)। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহত সিএনজি ড্রাইভার তামিম, যাত্রী রহিমা আক্তার ও লাখি আক্তারের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাঈম মুহাম্মদ নাহিদ হাসান জানান, মরদেহটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর