মিরসরাইয়ে নিখোঁজের পর জঙ্গলে মিলল আ.লীগ নেতার মরদেহ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-10-25 17:55:59

চট্টগ্রামের মিরসরাইয়ে নিখোঁজের ৩ দিন পর জঙ্গল থেকে আবু তাহের ভূঁইয়া (৫২) নামের এক আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ অক্টোবর) বেলা ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের জামালের দোকান এলাকায় একটি জঙ্গল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আবু তাহের ভূঁইয়া ওই এলাকার দৌলত ভূঁইয়া বাড়ির মৃত মজিবুল হকের ছেলে। তিনি দীর্ঘদিন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

নিহতের বড় ভাই আবু তৈয়ব জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় তিনি ও তার ছোট ভাই মাগরিবের নামাজ শেষে বাজারের উদ্দেশে আগে পিছে করে হাঁটছিলেন। হাঁটার এক পর্যায়ে পেছনে তাকিয়ে আবু তৈয়ব দেখেন ছোট ভাই আবু তাহের নেই। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি।

তিনি বলেন, নিখোঁজের ৩ দিন পর আজ জঙ্গলে তার মরদেহ দেখা গেছে শুনে ছুটে আসি। আমার ভাইকে সন্ত্রাসীরা হত্যা করে জঙ্গলে ফেলে গেছে। আমি আমার ভাইয়ের হত্যার বিচার চাই।

নিহতের ভাতিজা মেহেদী হাসান জানান, তার চাচাকে গুম করে হত্যা করা হয়েছে। পাশের এলাকার এক ব্যক্তি ৫ আগস্টের পর থেকে দমক দিয়ে আসছিলেন। নিখোঁজের পর ফোন নম্বর ট্র্যাক করলে একদিন জাফরাবাদ গুচ্ছ গ্রাম এলাকা দেখায়। শুক্রবার সকালে ছোট বাচ্চারা জঙ্গলের পাশে মরদেহ দেখে। পরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় তার চাচার মরদেহ। খবর দিলে পুলিশ এসে মরদেহ নিয়ে যায়।

চাচার হত্যার বিচার চেয়ে মেহেদী বলেন, আমার চাচার এলাকার মধ্যে কারো সাথে কোনো বিভেদ ছিল না। সবার সঙ্গে ভালো সম্পর্ক। কেনো আমার চাচাকে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা করে ময়নাদতন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর