চাঁদপুরে গ্রেফতার এড়াতে দীঘিতে ঝাঁপ, সাজাপ্রাপ্ত আসামীর মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁদপুর | 2024-10-23 00:02:05

চাঁদপুরের শাহরাস্তিতে গ্রেফতার এড়াতে দিঘীতে ঝাঁপ দিয়ে সাজাপ্রাপ্ত আসামী ছফিউল্লাহ প্রকাশ ছবু (৬৫) এর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যা ৭টায় হযরত শাহরাস্তি (রহঃ) মাজার দিঘীতে জাল ফেলে নিহতের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, বিকেলে পৌরসভার ৬ নং ওয়ার্ডের শ্রীপুর গ্রামের মৃত তৈয়ব আলীর পুত্র ছফিউল্লাহ প্রকাশ ছবু(৬৫)-এর বিরুদ্ধে একটি মামলায় ৬ মাসের সাজা পরোয়ানা থাকায় শাহরাস্তি থানার এএসআই সাদ্দাম হোসেন সঙ্গীয় ফোর্সসহ তাকে গ্রেফতার অভিযান চালায়।

এসময় গ্রেফতার এড়াতে সে শাহরাস্তি মাজারের দিঘীতে ঝাঁপ দেয়। সাথে সাথে পুলিশ তাকে উদ্ধারে পানিতে ঝাঁপ দিলেও সে পানির গভীরে তলিয়ে যায়। এক পর্যায়ে এলাকার লোকজন দিঘীতে জাল ফেলে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে।

পৌরসভার ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর কাজী আঃ কুদ্দুস রানা জানান, ঘটনার দিন বিকেলে স্থানীয় একটি বিষয় নিয়ে এলাকার লোকজনের সাথে নিহত ছফিউল্লাহসহ একটি বৈঠকে বসেন। ছফিউল্লাহ বৈঠক থেকে বের হলে পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা চালায়। ওইসময় সে দিঘীতে ঝাঁপ দিলে পানির নিচে তলিয়ে যায়।

পৌরসভার ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. দেলোয়ার হোসেন জানান, এলাকাবাসী নৌকা ও জাল ফেলে ছফিউল্যাহকে উদ্ধারে চেষ্টা চালায়। এক পর্যায়ে মাছ ধরার জাল দিয়ে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবুল বাসার জানান, স্থানীয় লোকজনের সহায়তায় লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরও খবর