মোহাম্মদপুরে বাজার সভাপতিসহ দুজনকে গুলি

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪. কম, ঢাকা | 2024-10-17 23:42:48

রাজধানীর মোহাম্মদপুর থানার শিয়ামসজিদ এলাকায় মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি কাঁচা বাজারের সভাপতিসহ দুজনকে গুলি করেছে দূর্বৃত্তরা। আহত অবস্থায় তাদেরকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। রাত ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান।

গুলিতে আহতরা হলেন- আবুল হোসেন(৫০) ও তার ছোট ভাই মাহবুব(৪২)।

স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে জানা গেছে, একটি মোটরসাইকেলে করে তিনজন ব্যক্তি বাজারে আসে।তারা বাজারের সভাপতির আবুল হোসেনের অফিসে যায়। সেখানে আলাপ তিনজন বের হয়ে যাওয়ার সময় সভাপতি আবুল চিৎকার দিয়ে বলে তাকে পিস্তল ঠেকিয়েছে। এরইমধ্যে বাজারের লোকজন ওই তিন ব্যক্তিকে আটকা।তাদের সঙ্গে সভাপতির ছোট ভাই মাহবুবও ছিলো। এরপরই দsর্বৃত্তরা আবুলের পায়ে ২ টি গুলি করে এবং তার ভাই মাহবুবের পিঠে একটি গুলি করে পাশাপাশি ২ রাউন্ড ফাকা গুলি করে পালিয়ে যায়। তবে লোকজনের উপস্থিতির কারণে তাদের আনা জিক্সার মডেলের মটরসাইকেল ফেলে রেখে যায়।

আহত অবস্থায় দুই ভাইকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

গুলির ঘটনার বিষয়ে ওসি বলেন, রাত ৮টার দিকে মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি কাঁচা বাজারের সভাপতি ও তার ছোট ভাইকে গুলি করার ঘটনা ঘটেছে।আহত অবস্থায় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় জড়িতদের বিষয় জানার চেষ্টা করছি।

এ দিকে এই ঘটনা বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এ সম্পর্কিত আরও খবর