রাজবাড়ীতে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2024-10-13 08:29:09

রাজবাড়ীর গোয়ালন্দে ফারুক সরদার (২৬) নামে এক ছাত্রদলের কর্মীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার (১২ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর আলেয়ার গেটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ফারুক সরদার (২৬) উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মন্ডলের পাড়ার পল্লী চিকিৎসক শহীদ সরদারের ছেলে। তিনি দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি প্রার্থী ছিলেন। ফারুক ছাত্রদলের সক্রিয় কর্মী ছিলেন বলে জানা গেছে।

নিহত ফারুকের ভাগ্নে সোহাগ রহমান বলেন, বেশ কয়েকদিন আগে সে পোড়াভিটায় মাদক ও জুয়া খেলায় বাধা দেন। এ নিয়ে মোহন মন্ডলের লোকজন তাকে হত্যার হুমকি দেয়। শনিবার রাতে ফারুককে একা পেয়ে কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রসীরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার শরীরের অবস্থা অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্য আরেকটি সূত্রে জানা যায়, জুয়া খেলাকে কেন্দ্র করে বিএনপির অভ্যন্তরীণ দ্বন্দ্ব ছিল। ফারুক জুয়া খেলায় নিষেধ করার কারণে তাকে হত্যা করা হয়েছে। ছাত্ররাজনীতির পাশাপাশি মানবিক কাজ করতেন ফারুক।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ রাকিবুল ইসলাম জানান, খবর শুনে দ্রুত ঘটনাস্থলে যান তারা। এ ঘটনার সাথে যারা জড়িত তাদের চিহৃিত করে দ্রুতই আইনের আওতায় আনা হবে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজিব বলেন, ফারুক নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যার রহস্য উদ্ধারে পুলিশ কাজ করছে।

এ সম্পর্কিত আরও খবর