ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2024-10-12 15:47:52

ময়মনসিংহে স্বপন ভ্রদ্র নামে (৫৫) নামে এক সাংবাদিককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত স্বপন ভদ্র শম্ভুগঞ্জের মাঝিপাড়া এলাকায় বসবাস করতেন। তিনি তারাকান্দা উপজেলার কাকনি ইউনিয়নের জগেশ চন্দ্র ভদ্রের ছেলে। তিনি তারাকান্দা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ছিলেন এবং স্থানীয় একটি দৈনিক পত্রিকায় কাজ করতেন।

এ ঘটনার পর থেকে ঘাতক সাগর পলাতক রয়েছে। সাগর মাঝিপাড়া এলাকার বাবুল মিয়ার ছেলে। সে মাদকাসক্ত ছিল বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ১১ টার দিকে শম্ভুগঞ্জের মাঝিপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, সাংবাদিক স্বপন ভদ্র জমি বেচাকেনার কাজ করতেন। ঘটনার দিন সকালে সাগরসহ তিনজন স্বাংবাদিক স্বপন ভদ্রকে মাঝিপাড়ার বাসা থেকে ডেকে বের করেন। বের হতেই সাগর স্বপন ভদ্রের হাতে কোপ দেয়। এসময় সময় স্বপন ভদ্র জীবন বাঁচাতে দৌড়ে পালানোর চেষ্টা করে। দৌড়ে পালানোর সময় সে পড়ে যায়। এসময় সাগর তার ঘাড়ে কোপ দেয়। এতে স্বপন ভদ্র গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, কেন বা কি কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে, তা জানার চেষ্টা চলছে। ঘাতক সাগর মাদকাসক্ত ছিল। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর