ইমরানের বাড়ি ঘিরে রেখেছে পুলিশ, হতে পারেন গ্রেফতার

এশিয়া, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 14:35:19

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খানের জামিনের মেয়াদ বৃদ্ধির পরপরই তার জামান পার্কের বাসভবন পুলিশ ঘিরে ফেলেছে।

বুধবার (১৭ মে) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দেওয়া এক বার্তায় এই তথ্য জানিয়েছেন ইমরান খান।

ইমরান খান বলেন, আরেকবার তাকে গ্রেফতারের জন্য তার বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। তিনি দাবি করেছেন, হয়তো গ্রেফতারের আগে এটিই আমার সর্বশেষ টুইট বার্তা।

তিনি বলেন, আজ আমি ভয় পাচ্ছি পাকিস্তান ধ্বংসের পথে রয়েছে। আমি আশঙ্কা করছি, আজ যদি সুবিবেচনার চর্চা না হয় তাহলে আমরা হয়তো একপর্যায়ে পৌঁছে যেতে পারি, যেখান থেকে ফেরা সম্ভব হবে না।

ইমরান খান বলেন, আমি এইমাত্র পাঞ্জাবের তত্ত্বাবধায়ক তথ্যমন্ত্রী আমির মীর বলেছেন যে আমার বাসভবনে ৪০ জন সন্ত্রাসী লুকিয়ে আছে। দয়া করে এখানে সভ্যভাবে আসুন এবং আমার বাসভবনে জোর করে ঢোকার চেষ্টা করবেন না।

তিনি বলেন, যদি আমার বাড়িতে ৪০ জন সন্ত্রাসী উপস্থিত থাকে, তাহলে আমার জীবনও হুমকির মুখে। অনুগ্রহ করে তল্লাশি অভিযান চালান, তবে আমাকে সন্ত্রাসীদের নাম বলুন, তাহলেই আমরা আপনাদের পুরো বাড়িটি দেখাব।

তিনি সন্ত্রাসীদের বিরুদ্ধে তল্লাশি অভিযানকে তার বাড়িতে আক্রমণ করার অজুহাত হিসেবে ব্যবহার করার বিরুদ্ধে সতর্ক করে বলেন, এই আগুনকে আর বাতাস দেবেন না।

ইমরান খানের এই বিবৃতি এসেছে যখন অন্তর্বর্তীকালীন পাঞ্জাব সরকারের তথ্যমন্ত্রী আমির মীর বলেছেন, পিটিআই প্রধান ইমরান খানের জামান পার্কের বাসভবনে ৩০-৪০ জন সন্ত্রাসী আশ্রয় নিয়েছে। তাদের হস্তান্তর করার জন্য ২৪ ঘণ্টা সময়সীমা বেধে দেওয়া হয়েছে।

আজ লাহোরে এক সংবাদ সম্মেলনে তথ্যমন্ত্রী আমির মীর বলেন, পিটিআই-এর উচিত এই সন্ত্রাসীদের হস্তান্তর করা নয়তো আইন তার নিজস্ব গতিতে চলবে। তিনি আরও বলেন, তাদের কাছে বিশ্বাসযোগ্য গোয়েন্দা তথ্য আছে যে ইমরান খানের বাড়িতে সন্ত্রাসীরা লুকিয়ে আছে ।

এ সম্পর্কিত আরও খবর