তপুর টিশার্ট কিনলে খেতে পারবে একটি পরিবার

সুরতাল, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 18:11:32

রাশেদ উদ্দিন আহমেদ তপু পেশায় ইঞ্জিনিয়ার। বর্তমানে দেশের একটি টেলিকম কোম্পানিতে সিনিয়র ইঞ্জিনিয়ার হিসাবে কর্মরত আছেন। এই তপুকে হয়তো আপনারা না চিনতে পারেন। কিন্তু নর্থ সাউথ ইউনিভার্সিটিতে পড়ার সময় যে তপুর ‘বন্ধু ভাবো কি’ শিরোনামের অ্যালবাম দেশ জুড়ে সাড়া ফেলেছিলো সেই তপুকে নিশ্চয় আপনি চিনে থাকবেন। এই তপু আর রাশেদ উদ্দিন আহমেদ তপু দুইজনই একই ব্যক্তি।

‘এক পায়ে নূপুর তোমার’ গান গেয়ে সাড়া ফেলা তপু দেশের করোনা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে একটি ভিন্ন উদ্যোগ নিয়েছেন। ‘তপুর টিশার্ট কিনলে খেতে পারবে একটি পরিবার’ শিরোনামের একটি উদ্যোগের মাধ্যমে অটোগ্রাফ সহ নিজের টিশার্ট বিক্রি করছেন এই গায়ক।

তপু জানিয়েছেন, আমার অটোগ্রাফ সহ একটি টি-সার্ট কিনলেই, এই টাকা অথবা সম পরিমান খাবার চলে যাবে সুবিধা বঞ্চিত পরিবারের কাছে । এই উপহার পৌঁছে দিবে রিসোর্স কো-অর্ডিনেশন নেটওয়ার্ক বাংলাদেশ (আরসিএনবি) নামের একটি সংগঠন, যারা এই মুহূর্তে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে। টিশার্টের মূল্য ধরা হয়েছে ৫০০ টাকা (ডেলিভারি চার্জ নেই)।

এই টিশার্ট কেনা যাবে তপুর ফেসবুক পেইজ থেকে। 

২০০৮ সালে প্রকাশ হয় তপুর প্রথম একক অ্যালবাম ‘বন্ধু ভাবো কি’। এরপর ‘সে কে’, ‘আর তোমাকে’ ও ‘দেখা হবে বলেই’ শিরোনামে আরও ৩টি অ্যালবাম প্রকাশ হয় তার। গানের বাইরে মোস্তফা সরয়ার ফারুকীর ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ সিনেমায় অভিনয়ও করেছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর