বিদেশ থেকে ফিরেই জনসমাবেশে গাওয়ায় সমালোচিত অঞ্জন দত্ত

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 00:08:34

করোনাভাইরাস থেকে সুরক্ষা পেতে বারবার করে মানতে বলা হচ্ছে তিনটি নিয়ম। সেগুলো হলো- সামাজিক দূরত্ব রাখা, পরিচ্ছন্ন থাকা এবং সঙ্গরোধ (হোম কোয়ারেন্টাইন) মেনে চলা। কিন্তু অভিনেতা-সংগীতশিল্পী অঞ্জন দত্ত ভঙ্গ করলেন সেই নিয়ম।

সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে সিঙ্গাপুর হয়ে নিজ দেশ কলকাতা ফিরেছেন অঞ্জন দত্ত। কিন্তু বিদেশ থেকে ফেরার পর ১৪ দিন সঙ্গরোধে না থেকে বরং যোগ দিয়েছিলেন একটি অনুষ্ঠানে। আর এতেই ঘটেছে বিপত্তি।

গত ১৭ মার্চ নেতাজি সুভাষ চন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দর নেমে বাংলাদেশ ডেপুটি হাইকমিশন কার্যালয়ে চলে যান তিনি। এরপর নিজের ব্যান্ডের সদস্যদের নিয়ে সংগীত পরিবেশন করেন। 

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে অঞ্জন দত্তের গান পরিবেশনের সেই ভিডিও। এরপরই জনপ্রিয় এই সংগীতশিল্পীকে নিয়ে শুরু হয়েছে সমালোচনা।

ভিডিও দেখার পর অনেকেই অঞ্জন দত্তকে ‍‘দায়িত্বজ্ঞানহীন’ বলে সম্বোধন করেছেন। এরপর সেই মন্তব্যের জবাব দিয়ে অঞ্জন দত্ত বলেছেন, বিমানবন্দরে আমার মেডিকেল টেস্ট করানো হয়েছে এবং কিছু ধরা পড়েনি।

যোগ করে অঞ্জন দত্ত আরও বলেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মদিনের অনুষ্ঠান ছিলো সেটি। আর আমি তাকে গানের মধ্য দিয়ে শ্রদ্ধা জানাতে চেয়েছিলাম। যার কারণে ওই অনুষ্ঠানে উপস্থিত হই। এমনকি সেখানে আমি প্রত্যেকের থেকে দুই মিটার দূরত্বও বজায় রেখেছিলাম।

এখানের শেষ নয়, আগামী ১৪ দিন নিজেকে সঙ্গরোধে রাখবেন বলেও জানিয়েছেন অঞ্জন দত্ত।

এ সম্পর্কিত আরও খবর