রবীন্দ্রনাথ ঠাকুরের গল্পে নতুন ধারাবাহিক ‘দেনা পাওনা’

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 04:10:26

রবীন্দ্রনাথ ঠাকুরের ধ্রুপদী ছোটগল্প ‘দেনা পাওনা’ থেকে অনুপ্রাণিত হয়ে দীপ্ত টিভি নির্মাণ করতে চলেছে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘দেনা পাওনা’। গেল ১০ মার্চ নতুন এই ধারাবাহিকটির মহরত অনুষ্ঠিত হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে দীপ্ত টিভি।

‘দেনা পাওনা’র চিত্রনাট্য করেছেন আহমেদ খান হীরক এবং লাইন প্রডিউসার হিসেবে আছেন ফিরোজ কবীর ডলার। ধারাবাহিকটিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, আজিজুল হাকিম, সঙ্গীতা, উপমা, নাফা, আতিক, রোদেলা মির্জা, লেলিন, মনিরা ইউসুফ মেমী, কোহিনূর সিরাজুল ইসলাম, ইরফান (শিশুশিল্পী) আরও অনেকে।

‘দেনা পাওনা’র মহরত অনুষ্ঠানে, ছবি: সংগৃহীত 

ধারাবাহিকটির গল্পে দেখা যাবে, মধ্যবিত্ত পরিবারের মেয়ে পারমিতা। বাবার বড় আদরের পারমিতা ভালোবাসে ধনী পরিবারের ইরফানকে। অস্ট্রেলিয়ায় পড়াশোনা শেষ করে ফেরা ইরফান পারমিতাকে বিয়ে করতে চাইলে শুরু হয় নানা বাধা-বিপত্তি; জোর করে ইরফানের বিয়ে ঠিক করা হয় অন্য একটি মেয়ের সাথে। ইরফান পারমিতাকে ভুলে যেতে চায়, পারমিতাও চায় তার জীবন নতুন করে শুরু করতে কিন্তু প্রেমের পিছুটান আর নিয়তির বন্ধন কেউই উপেক্ষা করতে পারে না। শুরু হয় পারমিতা আর ইরফানের নতুন জীবন। যে জীবনে পারমিতার পাওনা কিছুই থাকে না, থাকে মায়ের গ্লানি, বাবার অপমান আর সম্পর্কের দেনা।

নতুন ধারাবাহিকটি খুব দ্রুতই দীপ্ত টিভিতে প্রচারিত হবে।

এ সম্পর্কিত আরও খবর