ভালোবাসা দিবসে আসছে নির্মাতা রাজের ৩ নাটক

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 20:32:40

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ৩টি নাটক নির্মাণ করছেন বড় ও ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। নাটকগুলো হলো ‘আই হেড লাভ স্টোরি’, ‘ভেরি রিসেন্টলি’ ও ‘সেই তো এলে তুমি’।

‘আই হেড লাভ স্টোরি’ নাটকে প্রধান চরিত্রে অভিনয় করছেন জোভান আহমেদ ও তানজিন তিশা। ‘ভেরি রিসেন্টলি’ নাটকে অভিনয় করছেন অপূর্ব, সোহিনী ইসরাত ও তানজিন তিশা। ‘সেই তো এলে তুমি’ নাটকে অভিনয় করেছেন আরফান নিশো ও তানজিন তিশা। এরই মধ্যে দুইটি নাটকের দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে, চলছে ‘সেই তো এলে তুমি’ নাটকের শুটিং।

‘সেই তো এলে তুমি’ নাটকের একটি দৃশ্য

এ প্রসঙ্গে নির্মাতা মোহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘তিনটি নাটক তিন রকমের গল্প। কাস্টিংও আলাদা। তিনটি প্রেমের গল্প। কিন্তু তিন রকম প্রেক্ষাপট নিয়ে নাটক নির্মাণ করা হয়েছে। আমি বেশীরভাগ ক্ষেত্রে প্রেমের গল্প নিয়ে কাজ করি। তার সঙ্গে ফ্যামিলি ড্রামা যোগ থাকে। সে দিক থেকে এবারও তিনটি প্রেমের গল্প থাকবে। তবে পুরোপুরি নতুন গল্প। আশা করি, নাটকগুলো দর্শকদের ভালো লাগবে।’

মোহাম্মদ মোস্তফা কামাল রাজ

নির্মাতা আরও রাজ জানান, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত তিনটি নাটকের মধ্যে দুইটি নাটক ‘সিনেমাওয়ালা’ ও একটি নাটক ‘গানের ডালি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

মোহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত তারকা বহুল ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’ এনটিভিতে প্রচার হচ্ছে। বর্তমানে নাটকটি জনপ্রিয়তার শীর্ষে রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর