উদিত নারায়ণের পুত্রবধূ হতে যাচ্ছেন নেহা!

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-21 20:52:24

অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পর মানসিকভাবে কিছুটা ভেঙে পড়েছিলেন নেহা কাক্কার। বলা যায়, বিষণ্ণতার দিকে চলে যাচ্ছিলেন বলিউডের জনপ্রিয় এই সংগীতশিল্পী। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বিভিন্ন সময় নানা পোস্ট শেয়ার করে সেই বিষণ্ণতার প্রকাশও করেছিলেন তিনি।

প্রেমের সম্পর্কের পাট চুকে যাওয়ার পর একটু একটু করে নিজেকে গুছিয়ে নিতে শুরু করেছেন নেহা কাক্কার। বর্তমানে এই সংগীতশিল্পীর ব্যস্ত সময় কাটছে গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ইন্ডিয়ান আইডল’র বিচারকের দায়িত্ব পালন করে। আর সেখান থেকেই শুরু হয়েছে এক নতুন গুঞ্জনের।

‘ইন্ডিয়ান আইডল’-এর সঞ্চালক আদিত্য নারায়ণের সঙ্গে প্রায় সময় নানা ধরনের মজা করে থাকেন নেহা। এবার শোনা যাচ্ছে, তারা নাকি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন!

হিমাংশ কোহলি ও নেহা কাক্কার

এই গুঞ্জন জোরাল করেছেন আদিত্যর বাবা জনপ্রিয় সংগীতশিল্পী উদিত নারায়ণ। সম্প্রতি স্ত্রী দীপা নারায়ণকে নিয়ে ‘ইন্ডিয়ান আইডল’র মঞ্চে হাজির হয়েছিলেন উদিত। যেখানে তিনি জানান, ‘ইন্ডিয়ান আইডল’র ১১তম আসরটি এবার সত্যি খুব বিশেষ। শুধু ভালো প্রতিযোগীদের জন্য নয়, নেহার জন্য এই অনুষ্ঠানটি আমি সবসময় দেখি।

যোগ করে উদিত নারায়ণ বলেন- আমরা নেহাকে বউ হিসেবে দেখতে চাই।

এরপরই দীপা নারায়ণ বলেন- আমরা চাই নেহা আমাদের ছেলে আদিত্য নারায়ণকে বিয়ে করে ‘নারায়ণ খানদানের’ বউ হয়ে যাক।

উদিত নারায়ণ ও দীপা নারায়ণের এমন মন্তব্যের পর নেহা কাক্কারও তাদের সঙ্গে মজা করেন। তাদের প্রস্তাবটি ফিরিয়ে দিয়ে তিনি জানান, আদিত্যকে তিনি বিয়ে করতে পারবেন না।

এ সম্পর্কিত আরও খবর