হানিফ সংকেতের প্রতিষ্ঠান পেলো ইউটিউবের গোল্ড ক্রিয়েটর অ্যাওয়ার্ড

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 16:06:02

ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইট ইউটিউবের ‘গোল্ড ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ পেলো নির্মাতা ও উপস্থাপক হানিফ সংকেতের প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশনের চ্যানেল। ১০ লাখ সাবস্ক্রাইব হওয়ার সুবাদে এই অর্জন এসেছে তার হাতে।

২০১৬ সালের শেষের দিকে ইউটিউব চ্যানেলে কন্টেন্ট দেওয়া শুরু করে ফাগুন অডিও ভিশন। গত তিন বছরে তাদের ১৪৫টি ভিডিও আপলোড হয়েছে। এই স্বল্প সময়ের ব্যবধানে চ্যানেলটির সাবস্ক্রাইবার ১০ লাখ ছাড়িয়ে গেছে।

ফাগুন অডিও ভিশনের এই অর্জন প্রসঙ্গে হানিফ সংকেত বলেন, ‘সাবস্ক্রাইবার বৃদ্ধির জন্য দীর্ঘ সময়ের যেমন প্রয়োজন হয় না, তেমনি হাজার হাজার বা শত শত কন্টেন্টও দরকার হয় না। এজন্য প্রয়োজন দর্শক গ্রহণযোগ্য মানসম্মত ও বিশ্বাসযোগ্য কন্টেন্ট বা বিষয়। তার প্রমাণ স্বল্প সময়ে ফাগুন অডিও ভিশনের গোল্ড ক্রিয়েটর অ্যাওয়ার্ড অর্জন।’

দর্শকদের ধন্যবাদ জানিয়ে হানিফ সংকেত আরও বলেন, “দর্শকরা সবসময়ই আমাদের সঙ্গে ছিলেন, আছেন এবং আমাদের বিশ্বাস ভবিষ্যতেও থাকবেন। দর্শকদের ভালোবাসা, সমর্থন ও সহযোগিতার ফলে অনেক চ্যানেলের ভিড়ে এখনও ফাগুন অডিও ভিশনের অনুষ্ঠান বিশেষ করে ‘ইত্যাদি’ দর্শক পছন্দের শীর্ষে রয়েছে। সেটি যেমন টিভিতে, তেমনি ভার্চুয়াল মিডিয়ায়। তাই শুধু টিভির দর্শকই নয়, ইউটিউবেও দেশ-বিদেশের লাখ লাখ দর্শকের কাছে ‘ইত্যাদি’ একটি প্রিয় অনুষ্ঠান। আমাদের প্রতিষ্ঠানের ‘গোল্ড ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ অর্জনই এর বড় প্রমাণ। আমরা মনে করি, এই পুরস্কার দর্শকদের ভালোবাসারই বহিঃপ্রকাশ। তাই আমাদের এই পুরস্কারটি দর্শকদের উদ্দেশ্যে উৎসর্গ করলাম। আমরা সবসময়ই দর্শকদের প্রাধান্য দিয়েছি। কারণ দর্শকদের রায়ই আমাদের কাছে চূড়ান্ত রায়।”

ফাগুন অডিও ভিশন দেশের প্রথম প্যাকেজ অনুষ্ঠান নির্মাতা প্রতিষ্ঠান। নন্দিত এই প্রতিষ্ঠান আশির দশক থেকে টেলিভিশনের জন্য মানসম্পন্ন অনুষ্ঠান নির্মাণ করে আসছে। দীর্ঘ ৩২ বছর ধরে এর ব্যানারে নির্মিত হচ্ছে দর্শকপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। এছাড়া প্রতি বছর দুই ঈদে দুটি নাটক, স্বাধীনতা দিবস ও বিজয় দিবসে ‘সূর্যোদয়ের গান’ ও মুক্তিযুদ্ধভিত্তিক অনুষ্ঠান ‘মুক্তির কথা বিজয়ের গান’ এবং বিভিন্ন বিশেষ দিনে এটিএন বাংলার জন্য ম্যাগাজিন অনুষ্ঠান ‘পাঁচফোড়ন’ নির্মাণ করে আসছে ফাগুন অডিও ভিশন।

এ সম্পর্কিত আরও খবর