এবার নোবেলের জন্য প্রিন্স মাহমুদের ভিডিও বার্তা

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 15:55:40

কয়েকদিন আগেই আলোচনায় ছিলেন প্রিন্স মাহমুদ ও মাঈনুল আহসান নোবেল। আলোচনার কারণ 'সা রে গা মা পা'র ১৩ জুলাই প্রচারিত পর্বে হাসানের গাওয়া 'এতো কষ্ট কেন ভালোবাসায়' গানটির ভুল তথ্য দিয়েছিলেন নোবেল। তার প্রতিবাদে ফেসবুক ও গণমাধ্যমে বেশ সমালোচনা করেছিলেন গানটির গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক প্রিন্স মাহমুদ।

তবে শনিবারের (২০ জুলাই) 'সা রে গা মা পা'র প্রচারিত পর্বে নোবেলকে দেখা গেল, জেমসের গাওয়া 'হতেও পারে এই দেখা শেষ দেখা' গানটি গাইতে। গানটি গাওয়ার আগে নোবেল বললেন, 'গানটি কিংবদন্তি গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক প্রিন্স মাহমুদের সৃষ্টি'।

শুধু তাই নয় নোবেলকে শুভকামনা জানিয়ে প্রিন্স মাহমুদের দেওয়া একটি ভিডিও বার্তাও প্রচারিত হয়েছে গতকালের 'সা রে গা মা পা'র মঞ্চে।

সেখানে প্রিন্স মাহমুদ বলেছেন, 'সারেগামাপা একটি আন্তর্জাতিক প্ল্যাটফর্ম। নোবেলের যেই শুরুটা, আমার সুরে জেমসের গাওয়া 'বাবা' গানটা দিয়ে। সেটা অনেক সুন্দর ছিল। এবং এটা গেয়ে নোবেল মোটামুটি সবার মনের ভেতরে একটা জায়গা করে নিয়েছে। তারপর থেকে ওর প্রত্যেকটা পারফর্মেন্সই সুন্দর ছিল। আশা করছি ও নিশ্চয়ই একটা ভালো অবস্থানে যাবে। নোবেলের জন্য অনেক অনেক শুভেচ্ছা। সেই সাথে সারেগামাপার অন্যান্য যেই প্রতিযোগী আছে, তাদের জন্যও ভালোবাসা। পেছনে যারা কাজ করছেন, আমার পক্ষ থেকে বিশেষভাবে শুভেচ্ছা রইল।'

ভারতীয় চ্যানেল জি বাংলায় প্রচারিত গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‌‌‘সা রে গা মা পা’-এর মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন মাঈনুল আহসান নোবেল।

এ সম্পর্কিত আরও খবর