হৃদয় খানের সঙ্গে বিচ্ছেদের ৯ বছর পর বিয়ে করলেন সুজানা

ছোটপর্দা, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-10-28 18:37:24

একসময় ছোটপর্দা মাতিয়েছেন মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। ২০১৫ সালের এপ্রিলে জনপ্রিয় সঙ্গীতশিল্পী হৃদয় খানের সঙ্গে তার বিয়ে বিচ্ছেদের পর এই তারকা শোবিজে অনিয়মিত হয়ে পড়েন। তবে বিগত কয়েক বছর শোবিজ থেকে একেবারেই দূরে আছেন এই অভিনেত্রী। এখন তিনি ধর্ম কর্মে মন দিয়েছেন। সুজানার বছরের বেশিভাগ সময়ই এখন বিদেশে কাটে। ইদানিং তিনি দুবাইয়ে থাকছেন। কারণ সুজানা বাংলাদেশের পাশাপাশি আরব আমিরাতেরও নাগরিক।

মূলত নিজের ফ্যাশন হাউজ ব্যবসা নিয়ে ব্যস্ত থাকেন সুজানা। দুবাই থেকেই তার সুজানা’স ক্লোজেটের জন্য সামগ্রী নিয়ে আসেন দেশে। তবে নিজেও ডিজাইন করেন অনেক পোশাক। যদিও এখনই নিজেকে পুরাদস্তুর ফ্যাশন ডিজাইনার বলতে নারাজ সুজানা। নিছক নিজের ভালো লাগা থেকেই ডিজাইন করেন তিনি।

প্রসঙ্গত, ২০০৬ সালে ঢাকার একটি বায়িং হাউসের কর্মকর্তা ফয়সাল আহমেদকে প্রথম বিয়ে করেন সুজানা। তার প্রথম বিয়ে টিকেছিল মাত্র চার মাস। এরপর জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খানের ভালোবাসায় সাড়া দিয়ে ২০১৪ সালের আগস্টে একেবারে ঘরোয়া পরিবেশে বিয়ে করেন। চার বছর প্রেমের পর সংসার শুরুর মাস তিনেকের মাথায় তাদের মধ্যে মনোমালিন্য শুরু হয়। আট মাসের মাথায় তারা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। 

বিয়ের সাজে সুজানা ও জনপ্রিয় সঙ্গীতশিল্পী হৃদয় খান

নতুন খবর হচ্ছে, চুপিসারে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন সুজানা জাফর। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে কেকের উপর লেখা, ‘হ্যাপি ম্যারিড লাইফ, সুজানা অ্যান্ড জায়াদ’।

ভিডিওতে এক ঝলক সুজানার স্বামীকেও দেখা যায়। ভিডিওর মন্তব্যর ঘরে অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। তার উত্তরও দিয়েছেন অভিনেত্রী। সুজানার স্বামীর পরিচয় জানা যায়নি। এ প্রসঙ্গে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

বর্তমান স্বামীর সঙ্গে সুজানা

এ সম্পর্কিত আরও খবর