রামপুরার বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার

, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট বার্তা২৪.কম | 2024-10-20 02:51:49

রাজধানীর রামপুরার বাসা থেকে ৯০ এর দশকের জনপ্রিয় ‘কী ছিলে আমার বলো না তুমি.. গানের কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) নিজ বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, ৪ থেকে ৫ দিন আগে তার মৃত্যু হয়েছে।

রামপুরা থানার ওসি মোহাম্মদ আতাউর রহমান আকন্দ বলেন, উনি বাসায় একাই থাকতেন। গত কয়েকদিন ধরে ঘর থেকে বের হননি। ধারণা করা হচ্ছে ঘুমের মাঝে মারা গেছেন। শরীরে আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে। দরজা ভেঙ্গে মরদেহ উদ্ধার করা হয়েছে।

মনি কিশোর পাঁচ শতাধিক গানে কণ্ঠ দিয়েছেন। রেডিও, টিভির তালিকাভুক্ত শিল্পী হলেও গান গেয়েছেন অল্প। সিনেমায়ও তেমন গাননি। মূলত, অডিওতে চুটিয়ে কাজ করেছেন। তাঁর জনপ্রিয় গানের মধ্যে ‘কী ছিলে আমার’, ‘সেই দুটি চোখ কোথায় তোমার’, ‘তুমি শুধু আমারই জন্য’, ‘মুখে বলো ভালোবাসি’, ‘আমি মরে গেলে জানি তুমি’ ইত্যাদি উল্লেখযোগ্য। তাঁর সবচেয়ে শ্রোতাপ্রিয় গান ‘কী ছিলে আমার’ তাঁরই সুর করা, তাঁরই লেখা।

২০টির মতো গান লিখেছেন ও সুর করেছেন মনি কিশোর। প্রসঙ্গত, মনি কিশোর তাঁর পোশাকি নাম। প্রকৃত নাম মনি মণ্ডল। কিশোর কুমারের ভক্ত ছিলেন বলে নামের সঙ্গে ‘কিশোর’ জুড়ে নিয়েছিলেন।

এ সম্পর্কিত আরও খবর