শ্রেয়া-সুনিধির যুগলবন্দী, আবেগে ভাসলেন ভক্তরা

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-18 21:54:36

শ্রেয়া ঘোষাল এবং সুনিধি চৌহান শুধু বলিউড নয়, সমগ্র ভারতবর্ষ এবং পার্শ্ববর্তী দেশগুলোর সঙ্গীতপ্রিয়দের জন্য শ্রদ্ধার দুই নাম। বহু বছর ধরে ভারতীয় সঙ্গীতকে সমৃদ্ধ করে রেখেছেন এই দুই গুণী শিল্পী। সুনিধি অসাধারণ কণ্ঠ দক্ষতা এবং শ্রেয়া মিষ্টিমধুর আওয়াজের জন্য বেশি পরিচিত। নিজ নিজ অবস্থান থেকে শীর্ষস্থানীয় ভারতীয় সঙ্গীত শিল্পীদের খাতায় নাম লিখিয়েছেন দু‘জনেই। শুধু তাই নয়, এই দুই সুরের জাদুকর একে অপরের খুব ভালো বন্ধুও বটে!

প্রায় দুই যুগ বা তারও বেশি সময় ধরে ভারতীয় সঙ্গীতের সঙ্গে যুক্ত রয়েছেন সুনিধি এবং শ্রেয়া। বহু হিট এবং জনপ্রিয় গান উপহার দিলেও একসঙ্গে কোনো কাজ করা হয়নি এই দুই সঙ্গীত আইকনের। এই নিয়ে শুধু ভক্তদেরই নয়; খোদ সুনিধি এবং শ্রেয়ারও আক্ষেপ ছিল অনেক দিনের। অবশেষে নেটিজেনের বহু বছরের এই আশা পূরণ করলেন ‘সেলিম সুলেয়মান মিউজিক’ প্রোডাকশন।

শ্রেয়া ঘোষাল এবং সুনিধি চৌহান / ছবি: ইন্সটাগ্রাম

সম্প্রতি ‘ভূমি ২০২৪’ এর নতুন গান ‘ছ্যায়লা’ প্রকাশ পেয়েছে। সেখানে কণ্ঠ দিয়েছেন সুনিধি চৌহান এবং শ্রেয়া ঘোষাল। মুক্তি পাওয়ার পর আগুনের মতো ছড়াতে থাকে গানের জনপ্রিয়তা। গানের কথায় দুই জনের মিষ্টি দ্বন্দে তৈরি হয়েছে সুর। ৪ মিনিটের গানটির মাঝামাঝি রয়েছে একটি র‌্যাপের অংশও। গানের স্থায়ীতে নেচেও ওঠেন সুনিধি-শ্রেয়া। দুই গায়িকাকে মধ্যমণি করে পাশে গানের তালে দুলতে দেখা যায় পরিচালক সেলিম মার্চেন্ট এবং সুলেয়মান মার্চেন্টকেও। গানটি লিখেছেন শ্রদ্ধা পণ্ডিত।

গানটি প্রকাশ করার পরই ভক্তদের ভালোবাসায় ভরে ওঠে কমেন্ট বক্স। ভক্তরা নয় শুধু, সঙ্গীতপ্রেমী বিভিন্ন কন্টেন্ট ক্রিয়েটাররাও ইউটিউবে শিল্পীদের এবং কম্পোজিশনের প্রশংসা করেন। একজন ভক্ত মন্তব্য করেন,‘আমার দুই প্রিয় শিল্পী এক ফ্রেমে! ধন্যবাদ সেলিম সুলেয়মান।’

আরেকজন মন্তব্য করেন,‘আমি স্বপ্ন দেখছি না তো! শ্রেয়া-সুনিধির কণ্ঠ, র‌্যাপ, মিউজিক – হায় ঈশ্বর! আমি অত্যন্ত খুশি।’

শ্রেয়া ঘোষাল এবং সুনিধি চৌহান / ছবি: ইন্সটাগ্রাম

এক ভক্ত মন্তব্য করেন,‘একসময় ছিলেন লতা জি  এবং আশা জি। আর এখন শ্রেয়া এবং সুনিধি।’

অন্য আরেকজন মন্তব্য করেন,‘সুনিধির মুখভঙ্গিমা, বডিল্যাঙ্গুয়েজ, নাচ ভিডিওটিকে আরও আকর্ষনীয় করে তুলেছে। শ্রেয়া আমার মন জিতে নিলো।’

শুধু তাই নয়! গান প্রকাশের পর এক সাক্ষাৎকারে দুই শিল্পীই প্রকাশ করেন, তারা নিজেরাও অনেকদিন ধরে একসঙ্গে কাজ করার জন্য মরিয়া হয়েছিলেন। তাদের অপেক্ষার পালার সমাপ্ত করার জন্য তারা সেলিম সুলেয়মানের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন।   

এ সম্পর্কিত আরও খবর