তিক্ততা ভুলেছেন শাকিব-বুবলী?

ঢালিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-03-12 15:09:26

শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রজগতে এলেও নায়কের সঙ্গে বিয়ে এবং সন্তান বীরকে প্রকাশ্যে আনার পরই বুবলীর সম্পর্ক মোড় নিয়েছিল অচেনা পথে। সে সময় যেন অথৈ জলে পড়েছিলেন বুবলী। ধীর-স্থির, ভদ্র স্বভাবের বুবলী তখন অন্যরূপ নিয়েছিলেন।

বিভিন্ন ইন্টারভিউতে কান্নায় ভেসেছেন, অভিমানে শাকিবকে নিয়ে নানা কটুক্তিও করেছেন। তবে এখন চলচ্চিত্র আর ছেলে শেহজাদ খান বীরকে নিয়ে বেশ আছেন এই নায়িকা। কখনো এপার বাংলা, আবার কখনো ওপার বাংলা। ‘প্রহেলিকা’ সিনেমাটি দিয়ে দর্শকের মনে আলাদা জায়গা তৈরি করে নিয়েছেন তিনি। এই ছবিতে অভিনয়ের জন্য সম্প্রতি বাইফা অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রী (জুরি) পুরস্কার পেয়েছেন শবনম বুবলী।

পবিত্র ঈদুল ফিতরেও মুক্তির অপেক্ষায় তার দুটি ছবি। একটি ‘ দেয়ালের দেশ’, অন্যটি ‘মায়া : দ্য লাভ’।

সম্প্রতি টলিউডে বুবলীর প্রথম সিনেমা ‘ফ্ল্যাশব্যাক’-এর শুটিংয়ের কাজে ভারতে গিয়েছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। চলতি বছরই মুক্তির কথা সিনেমাটির। গত মাসে মুক্তি পেয়েছিল টিজার।

সম্প্রতি বাইফা অ্যাওয়ার্ডে চলচ্চিত্রের সেরা অভিনেত্রী (জুরি) পুরস্কার পেয়েছেন বুবলী

সেই অনুষ্ঠানের ফাঁকে শাকিব খানকে নিয়ে বুবলীকে প্রশ্ন করেন সাংবাদিকেরা। উত্তরে নায়িকা বলেন, তার কাজে সব সময় শাকিব খানের শুভকামনা আর ভালোবাসা থাকে। এই উত্তর শুনে চোখ কপালে তুলেছিলেন অনেকেই।

শুধু ভারত নয়, বাংলাদেশে ফিরেও শাকিব খানকে নিয়ে আবেগপ্রবণ বুবলী। নারী দিবস উপলক্ষে শো-স্টপার হিসেবে একটি র‌্যাম্প শোতে হাঁটেন বুবলী। সেখানেই যমুনা টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে বুবলী বলেন, ‘ভালোবাসা দিবসে শেহজাদকে নিয়ে তাজমহলে গিয়েছিলাম, সেখানে যাওয়ার অনুভূতিটা অন্যরকম ছিল। কারণ, প্রথমে গিয়েছিলাম শেহজাদের বাবার সাথে, প্রথমবার আমার যাওয়া, সেই জায়গাটায় যখন ছেলেকে নিয়ে গিয়েছি, একটু অন্যরকম আবেগ কাজ করেছে।’

শবনম বুবলী /  ছবি : ফেসবুক

দুই দেশের গণমাধ্যমেও বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে। কারণ, কয়েক মাস আগেই শাকিব খানের প্রসঙ্গে খুব একটা ভালো কথা বলতে পারেননি অভিনেত্রী। হঠাৎ কী এমন হলো, শাকিব খানকে নিয়ে ইতিবাচক কথা বলতে শুরু করেছেন নায়িকা? তাহলে কী তিক্ততা ভুলে আবারও সহজ সমীকরনের পথে শাকিব-বুবলী? সে কথা সময়ই বলে দেবে। এখন শুধু ভক্তদের অপেক্ষার পালা!

এ সম্পর্কিত আরও খবর