অনন্তর ইউটিউব চ্যানেলে আসছে নতুন গান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 19:13:42

নায়ক-প্রযোজক অনন্ত জলিলের সিনেমা মানেই যেন ভিন্ন কিছু। দর্শকরা এখন অপেক্ষায় রয়েছেন তার অভিনীত ও প্রযোজিত নতুন সিনেমা ‘দিন: দ্য ডে’র।

সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুস্তাফা অতাশ জমজম। বাংলাদেশে শুটিংয়ে যে অর্থ ব্যয় হয়েছে তিনি সেই অংশটুকুতে লগ্নী করেছেন। অন্যান্য দেশের শুটিংয়ে ব্যয় বহন করেছে ইরানী প্রযোজক।

যারা বাংলাদেশ থেকে প্রবাসে যান তাদের বিভিন্ন সমস্যার মুখোমুখি হতে হয়। বাংলাদেশ, তুরস্ক, আফগানিস্তান, ইরান এই চার দেশ মিলিয়ে ‘দিন: দ্য ডে’ সিনেমায় উঠে আসবে সেইসব লোহমর্ষক প্রেক্ষাপট।

প্রযোজনা সূত্রে জানা গেছে, করোনাভাইরাসের প্রকোপের কারণে মুক্তি দেওয়া সম্ভব হয়নি। এবার সিনেমাটির গানের ভিডিও প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছেন অনন্ত জলিল।

বৃহস্পতিবার (৩ মার্চ) রাজধানী উত্তরার হাভেলী নামে একটি রেস্তোরাঁয় এক অনুষ্ঠানের মাধ্যমে গানের ভিডিও প্রকাশ করবেন তিনি। গানগুলো প্রকাশ হবে অনন্ত জলিলের নিজস্ব ইউটিউব চ্যানেলে।

অনন্ত জলিল জানিয়েছেন, ছবিটির মুক্তি নিয়ে ইরানের সঙ্গেও কথা বলতে হবে। কারণ তারাও সিনেমার সাথে সম্পৃক্ত। বর্তমানে এ সিনেমার গান মুক্তি দেওয়া হবে অনন্ত জলিলের নিজস্ব ইউটিউব চ্যানেলে ।

আন্তর্জাতিক চোরাচালান ও মাদক কারবার নিয়ে সিনেমাটির গল্প তৈরি হয়েছে। এতে অনন্ত অভিনয় করেছেন বাংলাদেশি এক সিক্রেট এজেন্টের ভূমিকায়। তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা বর্ষা।

এ সম্পর্কিত আরও খবর