অমিতাভের ‘ঝুন্ড’ দেখে কাঁদলেন আমির

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-22 12:11:10

মারাঠি চলচ্চিত্র নির্মাতা নাগরাজ মাঞ্জুলের পরিচালিত ‘ঝুন্ড’ ছবিতে কাজ করেছেন অমিতাভ বচ্চন। আগামী ৪ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

মুক্তির আগেই ব্যক্তিগত স্ক্রিনিংয়ে অমিতাভ বচ্চন অভিনীত ‘ঝুন্ড’ দেখেছেন আমির খান। আর ছবিটি দেখে কান্নায় ভেঙে পড়লেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

 

প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ‘ঝুন্ড’র প্রশংসায় পঞ্চমুখ হচ্ছেন আমির খানসহ সেখানে উপস্থিত সকলে। ছবিটিতে ‘ইউনিক’ বলে সম্বোধন করেছেন আমির।

এখানেই শেষ নয়, ছবিটি দেখা শেষে আমির খান বলেন, “ব্যক্তিগত স্ক্রিনিংয়ে হয়তো এবারই প্রথম এমনটি হয়েছে যে, ছবি দেখা শেষে সকলে দাঁড়িয়ে হাত তালি দিয়েছে।”

ওই ভিডিওতে পরিচালক নাগরাজ ও প্রযোজক ভূষণের সঙ্গে কথা বলতে দেখা গেছে আমিরকে। এসময় বলিউডের এই সুপারস্টার মন্তব্য করেছেন, “গত ২০-৩০ বছরে যা শিখেছি সবকিছু ভেঙে দিয়েছে ছবিটি।”

 

‘ঝুন্ড’কে অমিতাভ বচ্চনের অভিনীত ছবিগুলোর মধ্যে সেরার তালিকায় ফেলেছেন আমির খান। এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘বচ্চন স্যার তার দীর্ঘ ক্যারিয়ারে একের পর এক ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন। কিন্তু এটি তার অভিনীত সেরা ছবিগুলো থেকেও সেরা।”

‘ঝুন্ড’ ছবিটি দেখা শেষে এর কলাকুশলীদের সঙ্গেও সাক্ষাৎকার করেন আমির খান। একইসঙ্গে তাদের সকলকে নিজের বাড়িতে আসার আমন্ত্রণও জানান তিনি।

‘ঝুন্ড’র এর স্ক্রিনিংয়ে শুধু আমির খান একা নন, ছবিটি দেখেছেন তার ছেলে আজাদ রাও ও।

‘ঝুন্ড’ ছবির নির্মাতা ও কলাকুশলীদের সঙ্গে আমির খান

করোনাভাইরাসের কারণে গত দুই বছরে একাধিকবার পিছিয়েছে ‘ঝুন্ড’ ছবির মুক্তি। শোনা গিয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হবে। তবে পরে সিদ্ধান্ত নেওয়া হয় হলে মুক্তি দেওয়া হবে।

ছবিতে অমিতাভ বচ্চনকে দেখা যাবে ফুটবল প্রশিক্ষক বিজয় বারসের চরিত্রে। পথের শিশুদের নিয়ে এক স্বপ্নের দল গড়ার কথা ভাবেন এই প্রশিক্ষক।


‘ঝুন্ড’ ছাড়াও মুক্তির অপেক্ষায় আছে অমিতাভের ‘ব্রহ্মাস্ত্র’। এতে আরও রয়েছেন দক্ষিণী তারকা নাগার্জুনা, আলিয়া ভাট ও রণবীর কাপুর।

এ সম্পর্কিত আরও খবর