নতুন লুকে হাজির মীনাক্ষী শেষাদ্রি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 14:48:26

৮০ দশকের জনপ্রিয় অভিনেত্রীদের একজন মীনাক্ষী শেষাদ্রি। অভিনয় করেছেন ‘হিরো’, ‘আন্ধি তুফান’, ‘মেরি জাং’, ‘দিলওয়ালা’, ‘ডাকেইত’, ‘ইনাম দাশ হাজার’, ‘শাহেনশাহ’, ‘ঘাতট’, ‘ঘর হো তো অ্যায়সা’, ‘দেহলিজ’, ‘আওয়ারগি’, ‘দামিনী’র মতো অসংখ্য ব্লকবাস্টার ছবি।

শুধু হিন্দি নয়, অভিনয় করেছেন তামিল ও তেলেগু ভাষার ছবিতেও। কিন্তু ১৯৯৬ সালে ‘ঘায়েল’ ছবির মুক্তি পর যুক্তরাষ্ট্রে পাড়ি জমান এক সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী।

স্বামী ও সন্তানদের সঙ্গে মীনাক্ষী

এরপর অভিনয় ছেড়ে স্বামী-সংসার ও সন্তানদের নিয়ে ব্যস্ত হয়ে পড়েন মীনাক্ষী শেষাদ্রি।

চমকপ্রদ তথ্য হলো- ক্যারিয়ারের মধ্যগগনে ফিল্মের জগত থেকে প্রায় অজান্তেই সরে যাওয়া মীনাক্ষী নতুন রূপে অবতীর্ণ হয়েছেন। যা দেখে ভক্তরা তো রীতিমতো হতবাক। তিনি মীনাক্ষী? এমনটাই প্রশ্ন সকলের মনে।

মীনাক্ষী

ইদানিং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিয়মিত ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখছেন মীনাক্ষী। তাই তাদের সঙ্গে নিজের নয়া লুকটিও শেয়ার করলেন সাবেক এই অভিনেত্রী। যেখানে ছোটো করে ছাঁটা চুল, চোখে বড় চশমায় দেখা মিলেছে তার।

তার এই নয়া লুকটি হঠাৎ করে দেখলে সকলেরই মনে প্রশ্ন জাগবে ইনিই কি সেই মীনাক্ষী? যার রূপের জাদু কম্পন ধরিয়েছিল একটি সময়। যাই হোক, ভক্তরা কিন্তু তার এই নতুন রূপকে স্বাগত জানিয়েছেন।

সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বিয়ের পর আমেরিকা চলে যাওয়া প্রসঙ্গে মীনাক্ষী বলেন, “যখন আমি ঠিক করলাম আমি বিয়ে করব, তখন আমি বুঝেছিলাম অভিনয় চালিয়ে যাওয়া আমার পক্ষে কঠিন হবে। এটা আরও স্পষ্ট হল যখন হবু বরের সঙ্গে আমার দেখা হল। জানতে পারলাম ও আমেরিকায় থাকে। এক সময় ভেবেছিলাম আমেরিকায় বিয়ে করে ভারতে কাজ করব। কিন্তু পরে ঠিক করলাম, এ ভাবে চলতে পারে না। বিয়ের পর বেশ কিছু মুভির কাজ শেষ করলাম। তারপর অনেক অফার এসেছিল, কিন্তু আমার পক্ষে রাজি হওয়া সম্ভব ছিল না।”

মীনাক্ষী

এখন অবশ্য মীনাক্ষী দেশে ফেরার জন্য মুখিয়ে আছেন। বললেন, “৮০-৯০-এর নায়িকা হিসেবে বলিউডের সঙ্গে জড়িয়ে ছিলাম। এখন আমি অনেক পরিপক্ব, অনেক অভিজ্ঞ। নানা ধরনের পরীক্ষানিরীক্ষা করার রাস্তা আমার সামনে খোলা। ফিল্ম তৈরি করা, প্রযোজনা করার মতো বিকল্প উপায়ের কথা ভাবছি। এরমধ্যে ওয়েব সিরিজ, ডিজিটালও আছে। সব কাজের জন্যই আমি প্রস্তুত আছি, যদি সেই কাজ আমার ব্যক্তিত্ব, আমার পছন্দ-অপছন্দের সঙ্গে খাপ খেয়ে যায়।”

এ সম্পর্কিত আরও খবর