প্রেমিক হৃতিকের পরিবারের সঙ্গে সাবার মধ্যাহ্নভোজ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 14:32:48

প্রেমের সাম্পানে ভাসছেন হৃতিক রোশন। অভিনেত্রী-সংগীতশিল্পী সাবা আজাদের সঙ্গে চলছে বলিউডের এই অভিনেতার মন দেওয়া-নেওয়া।

এখনও পর্যন্ত এই তারকা জুটিকে বেশ কয়েক জায়গায় হাতে হাত রেখে ঘুরে বেড়াতে দেখা গেছে। কিন্তু প্রেমের বিষয়টি নিয়ে কখনও কোন মন্তব্য করেননি তারা।


এদিকে, গত ১৯ ফেব্রুয়ারি দীর্ঘদিনের প্রেমিকা শিবানী দান্দেকরের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেতা ফারহান আখতার। ভারতের খান্ডালায় হয়েছে বিয়ের সকল আনুষ্ঠানিকতা। বন্ধুর বিয়ে জমিয়ে নাচতে দেখা গিয়েছে হৃতিক রোশনকে। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ভাইরাল হয়ে যায়।

বন্ধুর বিয়ের অনুষ্ঠান শেষে মুম্বাই ফিরেই পরিবারের সকলকে নিয়ে একসঙ্গে মধ্যাহ্নভোজ করেছেন হৃতিক রোশন। যেখানে উপস্থিত ছিলেন তার প্রেমিকা সাবা আজাদও।


সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সেই মধ্যাহ্নভোজ শেষে তোলা একটি ছবি শেয়ার করেছেন হৃতিকের চাচা সংগীত পরিচালক রাজেশ রোশন। আর সেই ছবিতেই রোশন পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে দেখা গেছে সাবাকে।

‘দিল কাবাডি’ ছবিতে অভিয়ের মধ্য দিয়ে বলিউড ২০০৮ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন সাবা আজাদ। কিন্তু প্রধান নারী চরিত্রে অভিনয় করেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ কারোগে’তে। সবশেষ ২০২১ সালে মুক্তি পাওয়া ‘ফিল লাইক ইশক’-এ দেখা গেছে তাকে।


অভিনয়ের পাশাপাশি একটি ইলেকট্রনিক মিউজিক ব্যান্ডের সঙ্গেও যুক্ত আছেন সাবা।

৩২ বছর বয়সী সাবার অসংখ্য ফ্যান ফলোয়ার্সও রয়েছে। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা লাখের ওপরে। এমনকি ‘রকেট বয়েজ’-এ অভিনয়ের মধ্য দিয়ে শিগগিরই ওয়েব দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর