মাধুরীর সামনেই ‘এক দো তিন’ দেখে পয়সাবৃষ্টি হয়েছিল!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 19:12:51

মাধুরী দীক্ষিত-বলিউডের চিরন্তন ধকধক গার্ল। নব্বইয়ের দশকে যার রূপের মাধুর্য, তীক্ষ্ণ চাহনি এবং শরীরে হিল্লোলে ঘায়েল ছিল গোটা ভারত উপমহাদেশ। বলিউডের ডিভা এবার এক মজাদার তথ্য শেয়ার করলেন তার আইকোনিক ডান্স নাম্বার ‘এক দো তিন’ নিয়ে।

সিনেমা হলে চলছিল তেজাব। অনিল কাপুর- মাধুরী জুটির এই সিনেমা বক্স অফিসে একের পর এক রেকর্ড ভাঙছে। পুরো দেশ তখন উন্মাতাল ‘এক দো তিন’ গানের নাচের তালে। দর্শকদের এমন প্রতিক্রিয়া খবর পৌঁছল ধক ধক গার্ল মাধুরী দীক্ষিতের কানেও। স্বচক্ষে দর্শক প্রতিক্রিয়া দেখতে হলে হাজির হলেন বলিউড বিউটি কুইন মাধুরী।

তেজাব সিনেমার পোস্টার

দেখার উদ্দেশ্য, দর্শকদের ‘এক দো তিন’ নিয়ে উন্মাদনা। সুতরাং ভক্তরা যাতে চিনতে না পারেন এ কারণে নিজেকে বোরখায় ঢেকে নিলেন। বসলেন একবারেই সামনের দর্শকসারি। এরপর তার সামনে যা ঘটল তা রীতিমত চক্ষু চড়কগাছ! সেলুলয়েডের ফিতায় ‘এক দো তিন’ গান আসতেই পাগল হয়ে গেলেন দর্শক। ছুড়তে থাকলেন পয়সা!

সম্প্রতি এক সাক্ষাৎকার-ভিত্তিক টিভি শো-তে সেই অভিজ্ঞতার ঝাঁপি খুলে ধরেছেন- সাড়া জাগানো এই অভিনেত্রী। মাধুরী বলেন, ‘সিঙ্গল স্ক্রিন হল চন্দন থিয়েটারের একেবারে সামনের সারিতে বসেছিলাম আমরা কয়েকজন। ছবি শুরু হল। পর্দায় ‘এক দো তিন’ আসতেই গোটা হল যেন পাগল হয়ে গেল! হাততালি, সিটি তো বটেই, পর্দার দিকে মুঠো মুঠো পয়সা ছুড়ছিলেন দর্শকেরা। আর সে সব সোজা এসে পড়ছিল আমাদের মাথার উপরে!

বলিউড ধক ধক গার্ল মাধুরী দীক্ষিত

১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল অনিল-মাধুরীর তেজাব সিনেমা। টানা ৫০ সপ্তাহ হলে চলেছিল সিনেমাটি। সিনেমার ‘এক দো তিন’ গানটি তুমুল জনপ্রিয়তা লাভ করেছিল। এখনও এই গান মানুষের মুখে মুখে ফেরে।

আইকোনিক গানটির জনপ্রিয়তার কারণে টাইগার শ্রফের বাঘি ২-তে এই রিক্রিয়েশন করা হয়। যেখানে এক দো তিন গানে পারফর্ম করতে দেখা গিয়েছে জ্যাকলিন ফার্নান্দিজকে। ২০১৮ সালে মুক্তি পায় এই ছবি। একই বছরে অমিশা প্যাটেলের দেশি ম্যাজিক ছবিতেও ‘এক দো তিন’ গানের রিমেক ভার্সন যুক্ত করা হয়েছিল।

এ সম্পর্কিত আরও খবর