যার প্রেমে ডুবে ডুবে জল খাচ্ছেন হৃতিক

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 17:14:36

ভালোবেসে ২০০০ সালে প্রেমিকা সুজানা খানকে বিয়ে করেছিলেন হৃতিক রোশন। কিন্তু ২০১৪ সালে ১৪তম বিবাহবার্ষিকীর কিছুদিন আগেই সংসার জীবন ইতি টানার ঘোষণা দেন তারা। হৃহান ও হৃধান নামে দুটি ছেলেও রয়েছে সাবেক এই দম্পতির।

বিচ্ছেদের পর সকল অতীত পেছনে ফেলে এখন যে যার জীবনে এগিয়ে গিয়েছেন। তবে তারা তাদের বন্ধত্ব এখনও বজায় রেখেছেন। দু’জন মিলেই করছেন সন্তানদের লালন-পালন।

বিচ্ছেদের পর থেকেই শোনা যাচ্ছে আরসলান গনি নামে এক ব্যক্তির সঙ্গে প্রেমে মজেছেন সুজানা খান। সম্প্রতি দু’জন একসঙ্গে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন। বিমানবন্দরের বাইরে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়ে তাদের ছবি। কিন্তু প্রেমের বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোন মন্তব্য করেননি সুজানা।

এদিকে, হৃতিক রোশন তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কথা বলতে খুব একটা পছন্দ করেন না। কিন্তু সুজানার পর এবার শোনা যাচ্ছে তারও প্রেমের গুঞ্জন।

সম্প্রতি মধ্যরাতে সাবা আজাদের হাতে হাত রেখে রেস্টুরেন্ট থেকে বের হতে দেখা গেছে হৃতিক রোশনকে। আর সেসময় তাদের ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। যে ছবি এরইমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এরপর থেকে বলিউডের এই অভিনেতার ভক্তরা মনে করছেন হৃতিক এবার হয়তো তার মনের মানুষ খুঁজে পেয়েছেন। যদিও বা বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি সাবা-হৃতিকের কেউই।

কিন্তু হৃতিকের নতুন প্রেমিকা সাবা আজাদ কে?

‘দিল কাবাডি’ ছবিতে অভিয়ের মধ্য দিয়ে বলিউড ২০০৮ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন সাবা আজাদ। কিন্তু প্রধান নারী চরিত্রে অভিনয় করেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ কারোগে’তে। সবশেষ ২০২১ সালে মুক্তি পাওয়া ‘ফিল লাইক ইশক’-এ দেখা গেছে তাকে।

অভিনয়ের পাশাপাশি একটি ইলেকট্রনিক মিউজিক ব্যান্ডের সঙ্গেও যুক্ত আছেন সাবা।

৩২ বছর বয়সী সাবার অসংখ্য ফ্যান ফলোয়ার্সও রয়েছে। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা লাখের ওপরে। এমনকি ‘রকেট বয়েজ’-এ অভিনয়ের মধ্য দিয়ে শিগগিরই ওয়েব দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর