মক্কা-মদিনা দর্শন করলেন আলি ফজল

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 04:37:59

প্রেমিকা রিচা চাড্ডাকে নিয়ে দীর্ঘদিন ধরেই মরুর দেশ ঘুরে বেড়াচ্ছেন আলি ফজল। কেননা সেখানেই চলছে বলিউড ও হলিউডের এই অভিনেতার আসন্ন ছবি ‘কান্দাহার’র শুটিং।

সম্প্রতি নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন আলি ফজল। যেখানে মক্কা এবং মদিনা ঘুরে বাড়ানো নানা মুহূর্ত তুলে ধরেছেন তিনি। তবে এসময় তার সঙ্গে দেখা যায়নি প্রেমিকা রিচা চাড্ডাকে।

ভিডিওটির ক্যাপশনে আলি ফজল লিখেছেন, “মক্কা থেকে মদিনা। কি দারুণভাবে শেষ হলো আমার শুটিংয়ের কাজ। বিভিন্ন দিক চিন্তা করে দেখলাম আমি সত্যিই ধন্য। এটি (ভিডিও) আম্মা ও নানার জন্য। তাদের হারানোর ব্যথা আমি কখনও ভুলতে পারবো না। কিন্তু আমি তাদের জন্য এবং আমার আশেপাশে যারা রয়েছেন সকলের জন্য প্রর্থনা করি। পরিবার, বন্ধু এবং সেসব ব্যক্তি যাদের ভালোবাসার প্রয়োজন।”

 
 
 
View this post on Instagram

A post shared by ali fazal (@alifazal9)

আলি ফজলের প্রেমিকা রিচা চাড্ডা এই পোস্টে মন্তব্য করেছেন। লিখেছেন, ‘খুব সুন্দর। খুব খুশি হলাম দেখে তোমার এই সৌভাগ্য। ধন্যবাদ প্রার্থনা করার জন্য।’

আলি ফজল ভিডিওটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করার পর থেকে এখনও পর্যন্ত সেটি দেখেছে দুই লাখের বেশি মানুষ। তাতে কমেন্ট পড়েছে ৫ হাজারের বেশি।

আর সেই ৫ হাজার কমেন্টে মধ্যে একটি মন্তব্য এমন ছিলো যে, ইসলাম ধর্মে অভিনয় হারাম।

এর জবাবে আলি ফজল লিখেছেন, আরে বোকা আপনি তো দেখছি ইনস্টাগ্রামে আছেন। আপনার কি বুদ্ধি নেই? ইনস্টাগ্রামে শুধু ভিডিও ও ছবি প্রকাশ করা হয়। আপনি আপনার ফোনের স্ক্রিন দেখা বন্ধ করুন তারপর দেখবেন সব ঠিক হয়ে যাবে।

এ সম্পর্কিত আরও খবর