প্রেমিকের এবার বিচ্ছেদ নিয়ে মালাইকার জবাব

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 06:30:37

প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি টানতে যাচ্ছেন মালাইকা আরোরা! সম্প্রতি এমনটাই গুঞ্জন ভেসে বেড়াচ্ছিল বলিউড ইন্ডাস্ট্রিতে। যদিও পরে সব জল্পনায় জল ঢেলে দেন অর্জুন নিজেই।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একসঙ্গে আদুরে ছবি পোস্ট করে অর্জুন কাপুরের বার্তা ছিল, “আমাদের সম্পর্কে গুঞ্জনের কোনও জায়গা নেই।”


প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে এতোদিন পর্যন্ত কোন মন্তব্য না করলেও এবার মুখ খুললেন মালাইকা আরোরা। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি নোট শেয়ার করেছেন মালাইকা। সেখানে লেখেন, “সত্যি সত্যি জানতে চাই, চল্লিশের পর ভালোবাসা খুঁজে পাওয়া, ত্রিশের কোঠায় নতুন স্বপ্ন দেখা এটা তো স্বাভাবিক। তাই না? নিজেকে স্বাভাবিক ভাবুন, ৫০ বছর বয়সেও জীবন ততটাই অর্থবহ। জীবন তো ২৫-এ শেষ হয়ে যায় না। জীবন কুড়ির কোঠাতেই শেষ এমন ভান করা বন্ধ করুন।”

২০১৭ সালের বলিউড অভিনেতা আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছিলেন মালাইকা আরোরা। সাবেক এই তারকা দম্পতির এক পুত্র সন্তানও রয়েছে।


এদিকে, আরবাজ খানের সঙ্গে সংসার জীবনের ইতি টানার পেছনে দায়ী ছিল অর্জুন-মালাইকার প্রেম। ২০১৬ সালে অর্জুন-মালাইকার ঘনিষ্ঠতার কথা প্রকাশ্যে আসে। যদিও দীর্ঘদিন এই সম্পর্কের কথা গোপনে রেখেছিলেন দু’জনে। ২০২১ সালের জানুয়ারি মাসেই অর্জুনের সঙ্গে প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েছিলেন মালাইকা।

মালাইকার বয়স ৪৮, অর্জুনের ৩৬ তবে ভালোবাসার থাকলে বয়সের পার্থক্যে কিছু যায় আসে না, তা বারবার প্রমাণ করেছেন এই জুটি।

এ সম্পর্কিত আরও খবর