করোনা আক্রান্ত দেব-রুক্মিণী-মিমি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 13:27:10

গত কয়েকদিনে বলিউড ও টলিউড ইন্ডাস্ট্রির একঝাঁক তারকা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। যে তালিকায় রয়েছেন অর্জুন কাপুর, নোরা ফাতেহি, পরমব্রত, সৃজিত, রাজ-শুভশ্রী দম্পতি, শ্রীজাত, পর্নো মিত্র, সুমনাসহ আরও বেশ কয়েকজন। এবার সেই তালিকায় যুক্ত হয়েছেন দেব ও মিমি চক্রবর্তী।

বুধবার (৬ জানুয়ারি) টুইটে মিমি জানিয়েছেন, গত কয়েকদিন তিনি কোথাও যাননি, বাড়িতে ছিলেন। তবে তারপরও মৃদু উপসর্গ থাকায় করোনা পরীক্ষা করান। বুধবার সন্ধ্যায় রিপোর্ট পজিটিভ আসে। এরপরই চিকিৎসককে ফোন করে প্রয়োজনীয় পরামর্শ নেন মিমি চক্রবর্তী। আপাতত হোম আইসোলেশনে রয়েছেন সাংসদ-অভিনেত্রী।

টলিপাড়ায় মরণ ভাইরাসের থাবা চওড়া হওয়ায় মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে করোনা টেস্ট করান অভিনেতা-সাংসদ দেব। সন্ধ্যায় রিপোর্ট পজিটিভ এসেছে বলে টুইটে জানান কলকাতার এই অভিনেতা। যদিও তার কোনও উপসর্গ নেই। কোভিড পজিটিভ তার প্রেমিকা রুক্মিণী মৈত্রও।

গত বছরের জুন মাসে করোনার ভ্যাকসিন নিয়েছিলেন মিমি। ১০৭ নাম্বার ওয়ার্ডে শিবিরে কোভিড টিকার প্রথম ডোজ নিয়েছিলেন যাদবপুরের এই সাংসদ। কিন্তু পরে জানতে পারেন, কলকাতা পুরসভার অনুমতি ছাড়াই টিকাকরণ শিবিরটি চলছিল। এই অভিযোগে দেবাঞ্জন দেব নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। ভুয়া টিকাকরণ নিয়ে দীর্ঘ মামলা এখনও চলছে।

এ সম্পর্কিত আরও খবর