সালমানের একি হাল

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 10:40:14

সালমান খান এমন একজন ব্যক্তি যাকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কোন প্রয়োজন নেই। অভিনেতা-প্রযোজক-গায়ক-ব্যবসায়ী নানা পরিচয়ে পরিচিত তিনি।

গত বছরের শেষ দিকে ‘দাবাং ট্যুর’-এর জন্য সৌদি আরব গিয়েছিলেন বলিউডের এই সুপারস্টার। প্রতিবারের মত এবারও তার পরিবেশনা মুগ্ধ করেছিল সকলকে।

সম্প্রতি ‘দাবাং ট্যুর’-এর একটি বিহাইন্ড দ্য সিন প্রকাশ্যে এসেছে। যা রীতিমত চমকে দিয়েছে সালমান ভক্তদের। ৫৬ বছর বয়সী এই অভিনেতার শারীরিক পরিবর্তন দেখে কিছুটা অবাকই হয়েছে তারা।

ভাইরাল হওয়া ভিডিওটিতে সালমানকে তার অভিনীত ‘পাণ্ডে জি সিটি’ গানের তালে কোমর দোলাতে দেখা গেছে। এসময় তার পরনে ছিল কালো রঙের টি-শার্ট-জ্যাকেট এবং একই রঙের প্যান্ট।

ভিডিওটিতে সাল্লুর যে জিনিসটির প্রতি সকলের চোখ আটকেছে সেটি হলো তার পেট। তার পেটের মেদ এতোটাই বেড়ে গিয়েছে যে, নাচের মহড়া দিতেও কষ্ট হচ্ছিল।

ভিডিওটির নিচে একজন মন্তব্য করে লিখেছেন, তোমার পেটটি দেখো সালমান ভাই। বয়স হয়ে গিয়েছে তোমার। একটু নিজের খেয়াল রাখো। বিয়েটা এবার করে নাও। তা না হলে পড়ে অনেক আফসোস করতে হবে।

 
 
 
View this post on Instagram

A post shared by Snapbaazi Tv ? (@snap.baazi)

আরেকজন ভক্ত লিখেছেন, সালমান ভক্ত ঠিক আছে। কিন্তু ভাই আপনার পেটটি মোটেও ভালো দেখাচ্ছে না ভাই।

শুধু সালমান খান নয়, এ বছর ‘দাবাং ট্যুরে’ বলিউডের এই সুপারস্টারের সঙ্গে আরও গিয়েছিলেন শিল্পা শেঠি, আয়ুশ শর্মা, প্রভুদেবা, মনীষ পলসহ অনেকে।

এ সম্পর্কিত আরও খবর