তাদের নিয়ে হতে পারে ‘কুচ কুচ হোতা হ্যায়’র রিমেক

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 13:53:47

১৯৯৮ সালের ১৬ অক্টোবর মুক্তি পাওয়া ‘কুচ কুচ হোতা হ্যায়’ ছবির মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন করণ জোহর। আর সারা দেশের যুব সমাজের মুখে মুখে ঘুরতে শুরু হল একটাই কথা ‘পেয়ার দোস্তি হ্যায়’ (ভালোবাসাই বন্ধুত্ব)। বলতে গেলে শাহরুখ-কাজল ও রানী ‍মুখার্জী অভিনীত এই ছবির হাত ধরে ৯০ দশকের ছেলে-মেয়েরা ‘ফ্রেন্ডশিপ ডে’র হদিস পেয়েছিলেন।

এদিকে, ‘আতরাঙ্গি রে’ ছবির সাফল্য নিয়ে আনন্দের জোয়ারে ভাসছেন সারা আলি খান। বক্স অফিসে ভালোই ব্যবসা করছে ছবিটি। সেই সঙ্গে সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছে ছবিটি।

‘আতরাঙ্গি রে’র সাফল্যের রেশ কাটতে না কাটতেই আরও একটি ছবিতে অভিনয়ের ইচ্ছে প্রকাশ করছেন সারা আলি খান। সেটি হলো- করণ জোহরের ‘কুচ কুচ হোতা হ্যায়’।

ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলায় দেওয়া এক সাক্ষাৎকারে সারা আলি খান বলেন, করণ যদি আমাকে বিজয় ও জানভিকে নিয়ে ‘কুচ কুচ হোতা হ্যায়’র রিমেক তৈরি করেন তাহলে এটি দারুণ হবে। আমার মতে এখনই তাকে ফোন দিয়ে ব্যাপারটি জানানো উচিত। আমার ৯৮.৩ শতাংশ বিশ্বাস তিনি এতে সম্মতি জানাবেন।

বর্তমাসে লক্ষণ উতেকার পরিচালিত একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সারা আলি খান। এতে তার বিপরীতে দেখা যাবে ভিকি কৌশলকে। তবে এখনও পর্যন্ত জানা যায়নি নতুন ছবিটির নাম।

এ সম্পর্কিত আরও খবর