সিয়াম-বুবলি জুটির চমক দিয়ে শুরু ‘টান’

সিনেমা, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-08-31 09:42:14

নতুন বছরের প্রথম কাজ আবার এই প্রথম জুটি হলেন ঢালিউডের জনপ্রিয়মুখ বুবলি ও সিয়াম। রায়হান রাফির পরিচালনায় ‘টান’ নামে নতুন চলচ্চিত্রে যুক্ত হলেন তারা। রোববার (২ জানুয়ারি) রাজধানীতে শুরু হয়েছে চলচ্চিত্রটির শুটিং।

চলচ্চিত্র হিসেবে বড়পর্দায় মুক্তি পেলেও এ চলচ্চিত্রের মূল গন্তব্য ওয়েব প্লাটফর্ম। তাই চলচ্চিত্রটিকে সংশ্লিষ্টরা বলছেন ওয়েবফিল্ম। সে অর্থে প্রথমবারের মতো ওয়েব প্লাটফর্মে কাজ শুরু হল বুবলির।

নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে খবরটি জানান তিনি। শাকিবের হাত ছেড়ে ঢালিউডের নতুন নতুন নায়কের সঙ্গে কাজ করছেন এ অভিনেত্রী। সিয়ামের সঙ্গে নতুন জুটি প্রসঙ্গে তিনি বললেন, “আমি সবসময় বলে এসেছি নতুন যে কারো সঙ্গেই কাজ করতে আমি আগ্রহী। সিয়াম তো অনেক ভালো করছে। সহশিল্পী হিসেবেও খুব সহযোগিতাপরায়ণ। যা খুব ইতিবাচক একটা দিক।”

নির্মাতা রায়হান রাফির সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি বলেন, “রায়হান রাফি সম্প্রতি ওয়েবে খুব দক্ষতার পরিচয় দিয়েছেন। এই প্রজেক্টটি সব মিলে খুব ভালো একটা কিছু হবে বলেই মনে হয়েছে আমার। তাই যুক্ত হওয়া।”

‘টান’–এর গল্প প্রসঙ্গে নির্মাতা রাফি খুব একটা মুখ খোলেননি। বললেন, “এ ‘টান’ মূলত ভালোবাসার টান। যার মাঝে অনেককিছু লুকিয়ে আছে। ”

চলচ্চিত্রটির অন্যান্য চরিত্রে আছেন, সোহেল মণ্ডল, নীলাঞ্জনা নীলা প্রমুখ। শুটিং চলবে আগামী ১০ জানুয়ারি পর্যন্ত।

 

 

 

 

 

 

এ সম্পর্কিত আরও খবর