যে কারণে স্বামীর পদবি মুছে ফেলেছেন প্রিয়াঙ্কা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-21 06:50:02

ভালোবেসে ২০১৮ সালে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পরপরই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের নাম পরিবর্তন করে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস করেছিলেন বলিউডের এই অভিনেত্রী।

এদিকে, নিজের থেকে ১০ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করায় প্রায় সকলেই মন্তব্য করেছিল এই তারকা দম্পতির সংসার নাকি ছয় মাসও টিকবে না। কিন্তু সেসব মন্তব্যকে মিথ্যা প্রমাণ করে এরইমধ্যে দাম্পত্যের তিন বছর পূর্ণ করেছেন প্রিয়াঙ্কা-নিক।


কিন্তু এই তিন বছরে বেশ কয়েকবার তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছে। এই গুঞ্জন আরও জোরাল হয় সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রিয়াঙ্কা তার স্বামীর পদবি মুছে ফেলার পর। সকলে ধরেই নেয় এই তারকা দম্পতি এবার সত্যি সত্যিই তাদের দাম্পত্যের ইতি টেনে দিয়েছেন। কিন্তু এসব তথ্যকে মিথ্যা দাবি করেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

এদিকে, নিজের নাম থেকে স্বামীর পদবি মুছে ফেলা নিয়ে এতদিন কোন মন্তব্য না করলেও অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া।


ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার দেওয়া এক সাক্ষাকারে পিসি বলেন, “আমি আমার টুইটার ও ইনস্টাগ্রাম দুটির একই নাম রাখতে চেয়েছিলাম। কিন্তু স্বামীর পদবি মুছে ফেলার পর যে মানুষ এত বিনোদিত হয়েছিল যা বলার অপেক্ষা রাখে না।”

এ সম্পর্কিত আরও খবর