কাগজের বৌ : চয়নিকার চমক হয়ে এলেন পরী

সিনেমা, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-08-30 23:45:11

চয়নিকা চৌধুরীর প্রথম ওয়েব ফিল্ম কাগজের বৌ- এ চমক হয়ে ধরা দিলেন চিত্রনায়িকা পরী। চলচ্চিত্রটি থেকে চিত্রনায়িকা মাহি সরে যাওয়ার একদিন পরই পরীমনিকে নিয়ে আজ (১৮ ডিসেম্বর) থেকে শুটিং শুরু করে সবাইকে চমকে দিয়েছেন চয়নিকা।

১৭ ডিসেম্বর থেকে চলচ্চিত্রটির শ্যুটিং শুরু হওয়ার কথা থাকলেও প্রথমেই কিছু জটিলতা তৈরী হয়। ওয়েব ফিল্মটির নায়িকা মাহিয়া মাহির গতকালকে শুটিংয়ে অংশগ্রহণ করার কথা থাকলেও তিনি ছবিটি থেকে সরে দাঁড়ান। তার পরিবর্তে পরীমনিকে কাষ্ট করেন পরিচালক। ওয়েব ফিল্মে নায়কের চরিত্রে অভিনয় করবেন মামনুন হাসান ইমন।

শুটিং এর একটি ছবি তিনি তার ফেসবুকে পোস্ট দিয়ে কাগজের বউ সিনেমার জন্যও দোয়া চেয়েছেন তার ভক্তদের কাছে।

সেখানে চয়নিকা পরীমনি ও ইমনের সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেন “হাসপাতাল থেকে ফিরেই শুটিং স্পট। অনেক কৃতজ্ঞতা ও ধন্যবাদ পরীমনি। আসলেই ভাগ্য একটি ফ্যাক্ট। সবাই কাগজের বৌ এর জন্য প্রার্থনা করবেন।”

এই বিষয়ে চয়নিকা চৌধুরীর সঙ্গে কথা হলে তিনি বলেন, ‘আমি এখন শুটিং এ শট নিচ্ছি। “কাগজের বৌ বিষয়ে আমি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানিয়ে দিয়েছি। সবাই দোয়া করবেন।”


প্রসঙ্গত, মাহিয়া মাহি শুটিং এর একদিন আগে হঠাৎ ফেসবুক স্ট্যাটাসে ‘অসুস্থতা’র কথা বলে ছবিটি করতে পারছেন না বলে জানান। সম্প্রতি তিনি ওমরা হজ্জ পালন করে দেশে ফিরেছেন।

কিছুদিন আগের ড. মুরাদের সঙ্গে তাকে জড়িয়ে ইমনের কথোপকথন সারাদেশে ভাইরাল হয়ে পড়ে। এ ঘটনায় পদ হারান স্বয়ং প্রতিমন্ত্রী মুরাদ। সে ঘটনার জেরেই কী ইমনের সঙ্গে ছবিটি করছেন না মাহি?

এমনটাই গুঞ্জন চলছে মিডিয়া পাড়ায়।

এ সম্পর্কিত আরও খবর