অলিম্পিকের জন্য ছেলেকে প্রস্তুত করছেন মাধবন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 18:30:15

বয়স মাত্র ১৬ বছর। এরমধ‍্যেই বাবাকে টেক্কা দিচ্ছেন অভিনেতা আর মাধবনের ছেলে ভেদান্ত। সুইমিং চ‍্যাম্পিয়নশিপে ৭টি পদক জিতেছেন তিনি।

৪৭তম জুনিয়র জাতীয় অ্যাকোয়াটিক চ্যাম্পিয়ানশিপে অসামান্য সাফলতা পেয়েছেন
ভেদান্ত। জিতেছেন ৪টি রূপা ও ৩টি ব্রোঞ্জ পদক।

সাঁতারু ছেলের কৃতিত্বে গর্বিত মাধবন। তাই এবার ছেলেকে অলিম্পিকের জন্য প্রস্তুত করছেন বলিউডের এই অভিনেতা।

ছেলে যেন অলিম্পিকের জন্য ভালোভাবে প্রস্তুতি গ্রহণ করতে পারে এ কারণে স্ত্রীকে নিয়ে দুবাইতে চলে যাচ্ছেন ৫১ বছর বয়সী এই অভিনেতা। কারণ অলিম্পিকের মতো পুল ভারতে নেই।

এ প্রসঙ্গে আর মাধবন বলেন, “মুম্বাইয়ের সবচেয়ে বড় যে সুইমিং পুলটি রয়েছে সেটি করোনাভাইরাস মহামারির কারণে বন্ধ। তাই আমরা এখন ভেদান্তের সঙ্গে দুবাইতে আছি। কেননা এখানকার সবচেয়ে বড় পুলের অ্যাকসেস রয়েছে ভেদান্তের। অলিম্পিকের জন্য ও প্রস্তুতি নিচ্ছে। আমি এবং সারিতা সবসময় ওর পাশে আছি।”

মাধবন কি চান তার সন্তান অভিনয়ে করুক? এমন প্রশ্নের জবাবে বলিউডের এই অভিনেতা বলেন, “কখনও না। আমি এবং সারিতা চাই আমাদের ছেলের যা ইচ্ছে তাই করবে। আর ইতিমধ্যে ও সুইমিং প্রতিযোগীতায় জিতে আমাদের গর্বিত করেছে।”

তারকা সন্তানদের একটি উপদেশ দিয়ে আর মাধবন বলেন, “আপনার সন্তানদের মুক্তভাবে উড়তে দিন। তারা থামিয়েন না। আর এমন কিছুতে ক্যারিয়ার গড়ার জন্য বারবার ঠেলবেন না যাতে তাদের ইচ্ছেই নেই। ভেদান্ত অভিনয়কে ক্যারিয়ার হিসেবে বেছে নেয়নি এ কারণে আমার কোন আফসোস নেই। তার নির্বাচিত পেশা আমার কাছে আমার নিজের ক্যারিয়ারের চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ। সে জীবনে যেখানে যেতে চায় তাকে নিয়ে যাওয়ার জন্য যা করা দরকার আমি তা করব।”

এ সম্পর্কিত আরও খবর