২০ ডিসেম্বর ক্যাটরিনা-ভিকির রিসেপশন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 10:59:15

ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে গত ৯ ডিসেম্বর রাজস্থানে সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। যেখানে উপস্থিত ১২০ জন অতিথির মধ্যে হাতে গোনা মাত্র কয়েকজন বলিউড তারকা নিমন্ত্রিত ছিলেন।

শোনা যাচ্ছে, এই তারকা দম্পতি তাদের বিয়েতে যাদের আমন্ত্রণ জানাতে পারেননি তাদের জন্য চোখ ধাঁধাঁনো রিসেপশন পার্টির আয়োজন করতে যাচ্ছেন তারা।

শিগগিরই কাজে ফিরতে হবে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে। এ কারণে বিয়ের সকল আনুষ্ঠানিকতা যত দ্রুত সম্ভব সম্পন্ন করতে চাইছেন এই নব দম্পতি।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, করোনাভাইরাসের নতুন ভেরিয়েন্ট ওমিক্রন আতঙ্ক মাথায় রেখে বৃহনমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের (বিএমসি) সমস্ত গাইডলাইন্স মেনে আগামী ২০ ডিসেম্বর আয়োজন করা হবে তারকাখচিত পার্টির।

ক্যাটরিনা কাইফ খ্রিস্টান ধর্মাবলম্বী এ কথা সকলেরই জানা। ফলে বলিউডের এই অভিনেত্রী বড়দিন পরিবারের সঙ্গে কাটাতে পছন্দ করেন তাই ২০ ডিসেম্বর তাদের রিসেপশনের তারিখটি নির্ধারণ করেছেন তারা। এতে করে রিসেপশনের সঙ্গে সঙ্গে প্রি-ক্রিসমাস পার্টিও হয়ে যাবে।

তবে ক্যাটরিনা-ভিকির রিসেপশনে যাওয়ার জন্য মানতে হবে একটি শর্ত। সেটি হলো- নিমন্ত্রিত অতিথিদের সকলকে করোনা টেস্ট করাতে হবে। আর সেই রিপোর্ট নেগেটিভ হলেও অংশগ্রহণ করা যাবে এই তারকা দম্পতির রিসেপশনে।

 

এ সম্পর্কিত আরও খবর