বিয়ের ৭৫ শতাংশ খরচ বহন করছেন ক্যাটরিনা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 01:11:35

রাজকীয় কায়দায় প্রেমিক ভিকি কৌশলের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। রাজস্থানের ৭০০ বছর পুরোনো দুর্গে আজ (৯ ডিসেম্বর) বসবে এই তারকা জুটির রাজকীয় বিয়ের আসর।

কিন্তু জানেন কী বিলাসবহুল এই বিয়ের ৭৫ শতাংশ খরচ ক্যাটরিনা কাইফ বহন করছেন। এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

তবে সিক্স সেন্সের ফোর্টে বিয়ের আয়োজন করার জন্য কোনো খরচ করতে হয়নি এই জুটিতে। প্রচার পাওয়ার জন্য বিনামূল্যে বিয়ের আয়োজন করার সুযোগ করে দিয়েছে ভেন্যু কর্তৃপক্ষ। তবে অতিথিদের আসা-যাওয়ার খরচ, নিরাপত্তা ব্যবস্থা, খাবারসহ বাকি সব খরচই বহন করতে হচ্ছে ক্যাট-ভিকিকে। তবে ৭৫ শতাংশ অর্থাৎ সিংহভাগ আসছে ক্যাটরিনার পকেট থেকেই। বাকি ২৫ শতাংশ খরচের ভার ভিকির কাঁধে।

জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ এই দিনের ভিডিও স্বত্ব ৮০ কোটি রুপির বিনিময়ে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমকে বিক্রি করেছেন ‘ভিক্যাট’। এখানেই শেষ নয়, এই তারকা জুটির বিয়ের ছবি বিক্রি হবে আর একটি নামী আন্তর্জাতিক পত্রিকার কাছে। তাই বলা যায় শুধু ছবি নয়, নিজেদের ব্যক্তিগত জীবনের ভিডিও ও ছবি থেকেও অর্থ উপার্জন করবেন তারা।

এদিকে, তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের পর এবার ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলও পাওয়ার কাপলদের তালিকায় যুক্ত হয়ে গিয়েছেন। এক নামী আন্তর্জাতিক পত্রিকার ২০১৯-এর পরিসংখ্যানে বিশ্বের প্রথম ১০০ জন বিত্তশালী খ্যাতনামীর তালিকায় রয়েছে হবু দম্পতির নাম।

এ সম্পর্কিত আরও খবর